www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

স্বর্গ হতে জোকস- ব্যাচেলারদের পুরস্কার

মর্ত্যবাসী : চাকরিটা পেলাম এতদিনে । যা আনন্দ না ! সে ভাসা - র প্রকাশ করি পারবা-নী (বলতে পারবনা)। ব্যাচেলার স্কিমে চাকরি পাইছি । এই ব্যাচেলার স্কিম টা দারুন গ ।
ভোম্বলদা : ব্যাচেলার স্কিম ! সেটা আবার কি ।
মর্ত্যবাসী: জাননা বুঝি ! শোনো - সরকার এখন জনসংখ্যা কম করার জন্য ব্যাচেলার স্কিম বের করছ্যা । যারা ৪৫ বছর পর্য্যন্ত ব্যাচেলার রইবা তারা চাকরি পাব্যে (যোগ্যতা অনুযায়ী), শর্ত রাখ্ছ্যা - আগামী অবসর পর্য্যন্ত কোনো সাদী করি পারবানী । সাদী কর্ল্যা চাকরি থেক্যা বরখাস্ত । ব্যাস । এইটুকুন ।
ভোম্বলদা : এটাতো দারুন খবর। উপরে দেববাবুদের মেসেজটা পাঠাতে হবে। ফল মূলের আর চিন্তা নাই। ও হ্যা ভাই - তাহলে তুমি বিয়ে করবে না আর বাচ্চা ও হবে না। এইটাতো !
মর্ত্যবাসী : দূর বুদ্ধু কাঁহিকা। আরে আমার প্রেমিকা কহে : চাকরি না পাইলে, সাদী করবানী! শর্ত রাখ্চ্যা। এবার আশা পূর্ণ করবা। বাচ্চা হবা (হবে), বাবা বলবা আর বুড়া বইসে পেনশন পাবা (পাব), ভালো করিকি মাছ মাংস খাবা (খাব), দারুন খবর! সনালীকে (সোনালী) মিস কলটা দেই, দাঁড়াও ।
ভোম্বলদা : সেকি! বিয়ে করা তো চলবে না, শর্ত আছে। এতো চিটিং। এরকম করনা, ফেঁসে যাবে।
মর্ত্যবাসী : অত সোজা। আইনে ও ফোকর অছি। সাদী কোরবানী বাট প্রেম করত্যা তো কুন বাপ আটকাতে পারবানী। সে পুলিস হোক আর সরকার। বকর বকর করনি আর, এখন সময় করয়া ঘুরিকি ফোন করব্যা। ও জানে, আমার মোবাইলে পইসা নাই।
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১৩৫৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৯/১২/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast