www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

স্বর্গ থেকে জোকস - এটিএম ব্যাঙ্ক থেকে বলছি

মর্ত্যবাসী : হ্যালো আমি ধ্যানচাঁদ ব্যাঙ্ক থেকে জিএম বলছি ।
ভোম্বলদা : হ্যা বলুন। আমিই বলছি ।
মর্ত্যবাসী : আপনার আকাউন্ট নম্বর কি ৮৮৮৮৮. আর আপনার ব্যালান্স কি ২২০০০ টাকা । যদি হয় তো পিন নম্বরটা বলুন । আমরা কে জানেন । (ফিসফিসিয়ে অন্য কাউকে বলল - এ আমি তো না উত্তর পেয়ে সব বলে দিলাম রে । অন্য লোকটি বলল - আমরা যে এটিএম প্রতারক এটা বলিস নি তো)
ভোম্বলদা : (সব শুনেও ): হ্যা ঠিক বলছেন । আমার পিন নম্বরটা হলো । ..
মহাদেব : এই গাধা । সব বলিস না । মর্ত্যে এখন সব এটিএম প্রতারক প্রডাকসন বেশি হচ্ছে । বাচ্চারা সব সাইবার হ্যাকার ।
মর্ত্যবাসী : সরি, মনে হয় রং নম্বর । (ফিসফিসিয়ে অন্যকে: যেখানে সেখানে ফোন করিস কেন ? যার ব্যালান্স আছে চেক কর না, তাড়াতাড়ি ) সরি । ওই অন্য একটা পাকা মাথার জন্য মুরগিটা ফসকে গেল রে..
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১৪০৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/১১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • অসাধারণ
  • সিরিজ চলবে। তবে পাঠকর মতামতের ভিত্তিতে সম্পাদনায় পরিবর্তন আনতে পারেন। ধন্যবাদ।
  • পরিতোষ ভৌমিক ২ ০৭/১২/২০১৫
    অতটা ভালো লাগেনি, তবে সিরিজ যেহেতু আরো অনেক কিছু পাবো , সেই অপেক্ষায় শুভেচ্ছা ।
  • হাসান কাবীর ০৬/১২/২০১৫
    আপ্নার কৌতুকগুলো জটিল। হিউমার ধরতেই সময় পার হয়ে যায়, পরে বুঝতে পারলে অবশ্য মজা পাই। আরেকটু সহজবোধ্য করুন ।
    • সামাজিক প্রেক্ষাপটে লেখা জোকসগুলি সবই সচেতনতার। আপনি মন দিয়ে পড়ছেন বোঝা যাচ্ছে। আমার সহৃদয় পাঠক বন্ধুকে অসংখ্য ধন্যবাদ জানাই। ভালো থাকুন বন্ধু - এই কামনা করি।
  • হাসান কাবীর ০৬/১২/২০১৫
    আপ্নার কৌতুকগুলো জটিল। হিউমার ধরতেই সময় পার হয়ে যায়, পরে বুঝতে পারলে অবশ্য মজা পাই। আরেকটু সহজবোধ্য করুন ভাই।
  • সাইদুর রহমান ২৯/১১/২০১৫
    সুুন্দর কৌতুক।
 
Quantcast