www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

স্বর্গ হতে জোকস - জোকস কি পাঠাব

হ্যালো ! হ্যা আমি বলছি।
মর্ত্যবাসী : তুমি কে হে। কথা থেইক্যা বলছ।
ভোম্বলদা : আজ্ঞে । আমি উপর থেকে বলছি। মানে জোকস সেন্টার থেকে বলছি । আপনাদের কি জোকস দরকার ? বলুন ! কয়েকটা পাঠাই।
মর্ত্যবাসী : কথা থেকে --- সেন্টার থেকে ! হ্যা বলুন ! ১০০ দিনের কাজ নাকি । হ্যা বলুন কাকে চাই । কি দরকার । বাবু পঞ্চায়েতে গেছ্যে । এখন দরকার না পরে দরকার । একটু দাঁড়াও, বাবু । গামছ্য়া টা ঠিক করিয়া লই । হ্যা বলেন।, দাঁড়িয়ে দরকার না বসে দরকার। বলি, সোজা দরকার না ব্যাঁকা দরকার। আমার অনেক কাম আছে বাবু। বলেন চট করিকি, বল্যা ফ্যালেন। টেম নাই।
ভোম্বলদা : বলি কি, একটা জোকস নেবেন।
মর্ত্যবাসী : দরকার লাই। আমায়ের ঘরে অনেক আছ্যা। বাড়িরে অনেক আছ্যা। এই বাঁশ বাড়ি- র মধ্যে , খন্দ বাড়ি- র মধ্যে। জুন বাড়ি- র মধ্যে। এমন কি ঘরে-র মধ্যে। আর কি দরকার ? অত নুন নাই গ ঘরে। হা দেখ ক্যামন কথা। জোকস লিব। ফোন রাখ, বাবু আইসেঠে, পঞ্চায়েত অফিস থেক্যা, কাজের টাকা পাঠ্যা দ না । আরে রেশন পাঠ্যা, ২০০ দিনের কাজ পাঠ্যা, বুড়ার ভাতা পাঠ্যা। এগ্য়া পাঠ্যা। জোকস পাঠ্যাবে । আমি এমন দিব না - নুন লিগি ছুটি পারবানি।
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১১৪৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৫/১১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast