www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

স্বর্গ হতে জোকস ০৯ - সবজান্তা বাঙালী

ভোম্বলদা  : এইযে দাদা, একটু শুনবেন।
মর্ত্যবাসী : আমি দাদা ! কবে থেকে দাদা? কি কথা ? কেন শুনব ? কে আপনি ? কোথা থেকে আসছেন ? প্রশ্ন করার কি অধিকার আপনার ? আমার সময় নষ্ট করার অর্থ কি? আপনি কি সিবিআই?
ভোম্বলদা  : দাড়ান মশায়, দাড়ান। এতো তাড়াহুড়ো করছেন কেন? আমার একটা প্রশ্নে, আপনি এত জিজ্ঞাসা করছেন কেন? দাদা!
মর্ত্যবাসী : করব না।  আপনারা যেখানে সেখানে সিবিআই, সিবিআই করছেন। খেলে সিবিআই, না খেলে সিবিআই, মরলে সিবিআই, না মরলে সিবিআই, গেলে সিবিআই, না গেলে সিবিআই, সাথে থাকলে সিবিআই, না থাকলে সিবিআই।  বলি, ব্যাপার টা কি মশায় ?
ভোম্বলদা  : কি বলছো এসব। সিবিআই আর সিবিআই। কি এসব। আমি তো কিচ্ছু বুঝতে পারছি না। আমি তো এইমাত্র এলাম।
মর্ত্যবাসী : জানে না! কচি খোকা! সিবিআই মানে কম বেশি ইম্পর্টান্ট ।  অর্থাত কখনো কম আবার কখনো বেশি ইম্পর্টান্ট । আরোকি বোঝাতে হবে নাকি?  উহু ! কচি খোকা ! তুমি বাঙালী ! মানে, সব বোঝো।  আর এইট্যা বোঝনা। উঁহু ন্যাকামি !
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ৯০৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০৯/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • স্বর্গ হতে কেন ? " কম বেশী ইম্পর্টান্ট " - ভালো। এডিট করতে হবে।
    • আমাদের ভোম্বলদা ওখানেই থাকেন ! তাই ওখান থেকেই সব পরিচালিত হয়! এখানে আমাদের কিছু করার নেই। এডিট করে নিলাম, দাদা। অসংখ্য ধন্যবাদ।
  • মাহফুজুর রহমান ২৯/০৯/২০১৫
    দাদা , বাংগালি মানেই সবজান্তা !!!!! ভাল লাগল
  • অভিষেক মিত্র ২৯/০৯/২০১৫
    হা হা।
 
Quantcast