www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মেডিকেল ক্যাম্প

১৪ তারিখ রোজ বৃহঃস্পতি বার গোলাপ গঞ্জ, বাঘা ইউনিয়ন এর খালপাড় গ্রামে Youth Association of Bangladesh এর পক্ষ থেকে একটি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে রোগীদের রক্ত ও ইউরিনারি টেস্ট এর ব্যাবস্থা ছিল। ক্যাম্পেইনটি এলাকার "হাজী জহির উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে" অনুষ্ঠিত হয়। সেদিন ৪৫ জন রোগী দেখা হয়। উল্লেখ্য এই এলাকায় কোন ডাক্তার নেই। সামনে এরকম আরো ক্যাম্প করার ইচ্ছা আছে। কোন ডাক্তার যদি আগ্রহী হোন আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ১৬৮৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/১১/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আপনাদের জন্য রইলো অনেক শুভ কামনা।
  • ইসমাত ইয়াসমিন ১৬/১১/২০১৩
    অনেক ভাল লাগল যে আপনি এই সব ভাল কাজের সাথে জড়িত আছেন। প্রবাসী ভাই এর মতই বলি, আসলেই যার যার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে যদি অবহেলিতাদের দিকে হাত বাড়িয়ে দেওয়া যায়, তাহলে সমাজের চিত্র পালটে যাবে। তা কি আমরা করি। শুভকামনা রইল।
  • Înšigniã Āvî ১৬/১১/২০১৩
    খুব ভাল উদ্যোগ
  • প্রবাসী পাঠক ১৫/১১/২০১৩
    চমৎকার একটি উদ্যোগ ।আমরা সবাই যদি আমাদের যতটুকু সামর্থ্য আছে তা দিয়েই সমাজের অবহেলিতদের দিকে একটু হাত বাড়িয়ে দেই তাহলে আমাদের সমাজের চিত্রটাই পাল্টে যাবে। অনেক অনেক ভালবাসা আর শুভ কামনা রইল এই উদ্যোগের সাথে জড়িত সবাইকে।
 
Quantcast