www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মেডিকেলের প্রশ্ন ও উত্তর

http://bangladeshresult.com/ থেকে সংগৃহীত





বিষয়শ্রেণী: ফটোব্লগ
ব্লগটি ২৫৯৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৬/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • বাহ
  • সোলাইমান ২৮/০৯/২০১৬
    অনেক অনেক ধন্যবাদ কবি।এর দ্বারা অনেক কিছু জানতে পারলাম এবং শিখতে পালাম।
  • ফাহমিদা ফাম্মী ২২/১০/২০১৩
    tnx a lot
    • you are most wellcome :)
      • ফাহমিদা ফাম্মী ২৩/১০/২০১৩
        ami xm ta diyechilam, apnar post er maddhome vul gulo dhorte parlam... :)
      • ফাহমিদা ফাম্মী ২৩/১০/২০১৩
        ami xm ta diyechilam, apnar post er maddhome vul gulo dhorte parlam... :)
        • কারো উপকার হলে আমার পোস্ট স্বার্থক। সবসময় পাশে থাকবেন। ধন্যবাদ :)
  • বিশাল কাজ আমাদের সবার উপকারে লাগবে। বিশেষ করে যারা পরীক্ষা দিয়েছে তাদের সংশোধনের জন্য। খুব ভালো উদ‌্যোগ।
  • দাদা ভাই আপনি যে একজন জ্ঞানী মানুষ, রুচিশীল মানুষ আপনার লেখা এব্ং কালেকশন তা বলে দেয়। অনেক তথ্য জানলাম। অনেক ধন্যবাদ, এমন আরো অজানা তথ্যমূলক কিছু থাকলে অবশ্যই পোষ্ট করবেন।
    • ভাই জ্ঞানী বলতে ওইরকম কিছু আমি না। এটা বিনয় নয় আসলেই আমি খুব জ্ঞানী না তবে আপনাদের রুচিশীল মন্তব্য বরাবরই আমাকে জ্ঞান আহরনে উৎসাহ দেয়। আমার পরীক্ষা চলতেছে দোয়া করবেন :)
      • অবশ্যই দোয়া করি। একটা ব্যাক্তিগত প্রশ্ন, বেয়াদবির জন্য ক্ষমা চাই। আপনি কিসের পরীক্ষা দিচ্ছেন?
        • পরীক্ষা দেওয়া হয়নাই। সেকেন্ড টাইম ৪র্থ পর্বের পরীক্ষা কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা বুঝতেইতো পারতেছেন কী অবস্থা । এইবার ও আমার উপরের সেমিষ্টারে উঠা হইলনা :'(
  • Înšigniã Āvî ০৬/১০/২০১৩
    কাজের জিনিস, আশা রাখি অনেকে এর দ্বারা উপকৃত হবেন ।
    • আমি ও আশা করি কারো উপকার হবে। মন্তব্যের জন্য ধন্যবাদ। আমার পরীক্ষা চলতেছে দোয়া করবেন :)
 
Quantcast