www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

শীত বস্ত্র বিতরণ

গতকাল জানুয়ারির ৩ তারিখ বিকালে Youth Association of Bangladesh এর পক্ষ থেকে সিলেটের কালাগুল এলাকায় শিব মন্দিরের পাশে কম্বল বিতরণ করা হয়। প্রথমে একজন ১৫০ এর উর্ধে বয়স্ক এক মহিলাকে দিয়ে কার্যক্রম শুরুকরা হয়। উল্লেখ্য এই এলাকা পাহাড়ি ও দূর্গম হওয়ায় এখানে সাধারনত কেউ শীতবস্ত্র নিয়ে যায়না অথচ এখানকার পাত্র আদিবাসীরা অত্যন্ত নাজুক জীবন যাপন করে।

এর আগে ৩১ ডিসেম্বর ২০১৩ তারিখে গোলাপগঞ্জ এলাকায় ও আমরা কিছু কম্বল বিতরণ করি।

নিচে কিছু ছবি দেওয়া হয়েছে। কালাগুল এর শিব মন্দিরের পাশে বিতরনের ছবি দেওয়া আছে। এর পর আরো ভিতরে ও কিছু কম্বল বিতরন করেছি। ওই জায়গা খুবই দূর্গম হওয়ায় সবাই যেতে পারেনি। আমি মেম্বারের সাথে বাইকে করে দিয়ে এসেছি তাই ছবি তোলা হয়নি।


গোলাপ গঞ্জ



গোলাপ গঞ্জ


কালাগুলে বয়স্ক মহিলাকে দিয়ে শুরু হচ্ছে


কালাগুল প্রথমবার বিতরণের পর পাত্র আদিবাসী ও মেম্বারের সাথে


প্রথম বার যখন কম্বল কিনি। পরবর্তিতে আর দুইবার কম্বল কেনা হয়েছে
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ১২১২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৪/০১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সেলুট এই মহতি উদ্যোগ কে।
  • আলোকিত অন্ধকার ০৬/০৮/২০১৪
    এভাবে যদি এগিয়ে আসত !!!!!!!!!!!
  • אולי כולנו טועים ০৫/০১/২০১৪
    আমার খুব ভালো লাগলো আপনার অসাধারণ এই মানবতাবাদী উদ্যোগ - সুযোগ হলে কোনো একদিন আপনাদের সাথে যাবার ইচ্ছে।
    • আপনার উতসাহ পেয়ে ভাল লাগল। দোয়া করবেন যেনো আরো ভাল কিছু করতে পারি। আর আমাদের পক্ষ থেকে আমন্ত্রন রইল, অবশ্যই আসবেন :)
  • প্রবাসী পাঠক ০৪/০১/২০১৪
    খুব ভাল উদ্যোগ। এই প্রক্রিয়ার সাথে যুক্ত সবার জন্য রইল শুভ কামনা।
  • Înšigniã Āvî ০৪/০১/২০১৪
    খুব ভাল উদ্যোগ
 
Quantcast