www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আরিভা বাঁচবেই আরিভা হাসবেই

একটি শিশু একটি ঘর আলো করে রাখে। তাকে নিয়ে মা-বাবার থাকে অনেক স্বপ্ন। আত্মীয় স্বজনরা ও ব্যাস্ত থাকে তাকে নিয়ে। মা-বাবা আগলে রাখেন তার সন্তানকে সমস্ত বিপদ আপদ থেকে। এমনই এক শিশু আরিভা। বয়স মাত্র ৪ মাস। জীবনের সুখ গুলো বোঝার আগেই তার জীবন নিঃশেষ হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।
এই ছোট্ট বয়সেই ধরা পড়েছে তার ছোট্ট শরীরের ছোট্ট হার্টে ছিদ্র। তার হার্টে ৩ টি ব্লক ।

তার চিকিৎসার জন্য প্রয়োজন ৪ লক্ষ টাকা, এর মধ্যে মাত্র ১ লক্ষ টাকা জোগাড় হয়েছে।
অপারেশানের জন্য আগামী রবিবারের মধ্যে ৩ লক্ষ টাকা প্রয়োজন।

উল্ল্যেখ্য, আরিভার বাবা-মায়ের এত টাকা যোগাড় করার ক্ষমতা নেই। বাবা আব্দুর রহিম গার্মেন্টস শ্রমিক, মা গোলজার বেগম গৃহিনী।

আরিভা একজন গার্মেন্টস্‌ শ্রমিকের সন্তান না হয়ে আপনার সন্তান বা বোন হতে পারত, তখন কি পারতেন বসে থাকতে।
মানুষ হিসাবে এগিয়ে আসুন মানুষের সাহায্যে।

আপাতত একটি বিকাশ নম্বর এবং একটি ব্যাঙ্ক একাউন্ট নম্বরের ব্যবস্থা করা হয়েছে।

বিকাশ নাম্বারঃ
01723725311

ব্যাংক একাউন্ট নাম্বারঃ
MD ABDUR RAHMAN A/C NO-1101102697316001. BRAC Bank.

-------------------------------------------------

নিচে আরিভার মেডিকেল রিপোর্ট দেওয়া হলঃ









ভারতে জরুরী ভাবে নেওয়ার নির্দেশঃ





ফেইস বুক ইভেন্টঃ আরিভা বাঁচবেই...আরিভা হাসবেই...
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ১২৭৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ৩০/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast