www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কাবাব বানানোর সহজ এবং দ্রুত উপায় নিয়ে এল Sanford

প্রায় সবার বাসায় ছোট থেকে বড় পর্যন্ত সবার পছন্দের একটি খাবার হল কাবাব. বিশেষ করে কোরবানির ঈদ এ গরুর মাংসের বিভিন্ন রেসিপি তৈরী করা হয়ে থাকেe কিন্তু এই রেসিপি গুলো main কাজ হল মাংস গুলোকে মিহি করে বাটা অথবা এক এক রেসিপির জন্য একেক রকম স্টাইল করা যা ব্লেন্ডার বা হাতে করা সম্ভব ।

এবার ঈদ এ কাবাব বানানো নিয়ে আর এমন দুশ্চিন্তা করতে হবেনা কারণ এই Sanford এর Meat Mincer টি আপনার অর্ধেক কাজ খুব সহজে এবং দ্রুত করে দিতে পারে. এর মাধ্যমে আপনি কাবাব, নুডলস, বার্গার, পিৎজা তৈরির জন্য মাংসগুলোকে যেভাবে ইচ্ছে সেভাবেই তৈরী করতে পারবেন।

Meat Mincer কি?

Meat Mincer হল এমন একটি kitchen Appliance যার মাধ্যমে অর্ধেক রান্না করা অথবা রান্না ছাড়া মাংস, সবজি, মাছ অথবা এ ধরণের খাবারগুলোকে খুব ভালোভাবে কাটা অথবা মিক্স করা যায়. এটা mincing ছুরি মত সরঞ্জাম যা ধারা মাংসের কিমা খুব সহজেই করা যায়

চলুন দেখে নেয়া যাক এর বৈশিষ্টগুলি-


১।রিভার্স অপারেশন

(একটি স্বয়ংক্রিয় রিভার্স, রিটার্ন স্ক্রোলিং) – এই ফাংশনটির একটি বিশেষ কাজ হল বিপরীত দিকে ঘূর্ণন। যা আটকে থাকা নলের সাথে মোকাবেলা করতে সাহায্য করবে। Sanford Meat Mincer এ ফাংশনটি আছে।

২।আয়তন

আজকাল, একটি সঠিক size এর Meat Mincer খুঁজে পাওয়া সহজ। আপনার লক্ষ্য করা উচিত যে ছোট Meat Mincer বা Sanford এর Meat Mincer ব্যবহার করা সহজ হয় পণ্যটির size এর কারণে। যাইহোক, কিছু মডেল মোটামুটি বড়। যাদের রান্না ঘরে পর্যাপ্ত স্থান নেই তারা খুব সহজেই এটা খাপ খাওতে পারবে। অন্য দিকে, বড় Meat Mincer খুব ভারী হয় যার ফলে অনেকেই তা নিতে চায়না।

৩।প্লেটার

Meat Mincer এ বিভিন্ন ধরনের প্লেট আছে। বেশীরভাগ প্লেটগুলি ¼ ইঞ্চি ছিদ্র করা থাকে যার ফলে স্নেকস, কিমা, সসেজ এবং পেপেরোনি ইত্যাদি খুব সহজেই করা যায়।এছাড়াও 3/8 ইঞ্চি ছিদ্র করা একটি প্লেট থাকে যার ফলে চেরাজো, চিলি, এবং লিনুগুয়াকে তৈরি করা যায়। আপনার Meat Mincer এর প্লেট গুলো স্টেইনলেস স্টীল এর তৈরি কিনা কেনার আগে তা নিশ্চিত করে নিবেন।

৪।পুশার

Meat Mincer এ মাংস দিয়ে Pusher এর মাধ্যমেই push করা হয় যেন হাতের কোনো ক্ষতি না হয়।Pusher ব্যবহার করা নিরাপদ কারণ Meat Mincer একটি ইলেকট্রিকাল ডিভাইস তাই হাত ব্যবহার করলে যেকোনো দুর্ঘটনা ঘটতে পারে ।

৫।“কাবাব” এর nozzle বা নল

(এছাড়াও বিকল্প "কিউব" ব্যবহার করা হয়)। এই nozzle এর মাধ্যমে কাবাবের জন্য মাংসগুলো একটি টিউবের মত বের হয়ে আসে।যা কিছুটা "stuffed sausages" এর মত দেখা যায়। এক্সটিক্যাল এবং মজার বিষয় হচ্ছে এই নলটি প্রায় সব মডেলের বৈদ্যুতিক Meat Mincer এই থাকে।

৬।জুস এক্সট্রাক্টর

লেবু জাতীয় ফলের রস নিষ্কর্ষক এর জন্য ও একটি option রয়েছে কিছু Meat Mincer এ।


৭।কুকিজ এর জন্য নল

কুকিজের জন্য নলটি পোষ্টটিস্টভিয়া (বা ডিভাইসটির অপারেশনের সময় সরাসরি) থেকে আলাদা pechenkina উপর ছুরি দিয়ে কাটা হয় যা থেকে বিভিন্ন ধরণের sausages প্রাপ্ত করার উদ্দেশ্যে করা হয়।


আরো তথ্যের জন্য আপনি https://transcomdigital.com- এ ভিসিট করতে পারেন অথবা মূল্য, চলমান অফার, Meat Mincer এর সেরা অফার সম্পর্কে জানতে আমাদের কল করতে পারেন ০১৭৫৫৫৫৮৮৪৫ নম্বর এ।
বিষয়শ্রেণী: তথ্যপ্রযুক্তি
ব্লগটি ৭৬১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০৭/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast