www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আমাদের বিটিভি


আটটার খবর
বাবা, দেশটা কিন্তু অসাম চলছে! খারাপ কোনো কিছু ঘটছে না!
বেয়াদব ছেলে, এত মিথ্যা শিখেছিস কোথা থেকে, হ্যাঁ? তোকে না বলেছি মিথ্যাবাদী বন্ধু আর বিটিভি—এই দুইটা জিনিস এড়িয়ে চলবি!

রুপচর্চা বিষয়ক অনুষ্ঠান
কী এমন বলেছ যে উপস্থাপিকা রেগে আগুন হয়ে গেল?
আমি শুধু বলেছি, তোমাদের অনুষ্ঠানটা টিভির চেয়ে রেডিওতে হলে বেশি বিশ্বাসযোগ্য হতো!

স্টুডিওতে আছেন বিশিষ্ট রন্ধনশিল্পী শায়লা পারভিন। তাঁর কাছে জানতে চাই, কেমন ছিল আজকের ম্যাচটি?
ম্যাচটি সত্যিই অসাধারণ ছিল, চুলার কাছে নিয়ে একটা টোকা দিতেই ফশশশ করে জ্বলে উঠল!

প্রত্নতাত্ত্বিক নিদর্শন
তোরে না বললাম পুরোনো জিনিসপত্র, স্থাপত্য দেখানোর জন্য, টিভির সামনে নিয়া আসলি ক্যান?
আরে, অন্য সব পরে, আগে বিটিভি দ্যাখ। এর চেয়ে বড় কোনো প্রত্নতাত্ত্বিক নিদর্শন হইতেই পারে না!

আমি তোমাকে বিটিভির মতো ভালোবাসি!
কী? বিটিভির মতো! একঘেয়ে, না?
আরে নাহ্! বিটিভির মতোই অপরিবর্তনীয়। পঞ্চাশ বছর কেটে যাবে কিন্তু আমার ভালোবাসা একটুও বদলাবে না!

মাঝে মাঝে মনে হয় অতীতে ফিরে যাই। কিসসু ভালো লাগে না।
বিটিভি দেখলেই পারিস। মনে হবে পঞ্চাশ বছর আগের কোনো এক সময়ে চলে গেছিস!

আমরা এমন একটি দেশ চাই, যেখানে কোনো অন্যায় নেই, দুর্নীতি নেই, সমস্যা নেই...
বুঝছি, আপনি সারা দিন বিটিভি দেখতে চান।

কালেক্টেড ফরম রস-আলো
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১০৭৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৯/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আবিদ আল আহসান ০৭/১২/২০১৪
    অসাম
  • সুদীপ্তবিশ্বাস ০৭/১২/২০১৪
    অসাম
  • জাফর পাঠান ০২/১২/২০১৪
    হা...হা...হা... বেশ মজা সঙ্গে নিয়ে গেলাম ভাই। বিটিভি-এখন স্তুতি টিভি, তাই সবাই এড়িয়ে চলে নিরাপদ বোধ করে। ভালো থাকুন ভাই ।
    • ভালোই বলেছেন। সবাই এড়িয়ে চললে কি হবে বিটিভি কিন্তু সরকারের সাথেই আছে..........হাহাহাহা। অনেক ধন্যবাদ ভালো থাকবেন।
  • বিজয় ২৫/১১/২০১৪
    Valoi to...ha..ha..ha...
    • হাহাহহা। আমারো খুব ভালো লাগলো যে আপনার ভালো লেগেছে......................
      • বিজয় ০৭/১২/২০১৪
        smile
  • ২৪/১১/২০১৪
    বেশ মজা পেলাম ।
  • ... ২৪/১১/২০১৪
    ভালোই লিখেছেন। তবে, 'রূপচর্চা বিষয়ক অনুষ্ঠান' বেশ লাগলো।
  • অনিরুদ্ধ বুলবুল ১৯/১১/২০১৪
    রসে ফোঁটাগুলো বেশ দিয়েছেন গুরু তবে, প্রথম লাইনেই গনেশ ... আবার দেখুন!

    শুভেচ্ছা -
  • রক্তিম ১৯/১১/২০১৪
    আপনাদের বিটিভি দেখা হয়নি মানে আমরা দেখতে পায়না । তাই কোনো মন্তব্য নয় । তবে একটা কথা মনে বাবা মা আর রোজ একথালা সাদা ভাত মনে হ্য় কোনদিন ও পুরনো হয় না । ভালো থাকবেন ।
    • ইফ ইউ ডন্ট মাইন্ড আপনি কোথায় থাকেন?
      আর হ্যা আপনার কথায় যুক্তি আছে। তবে এক থালা সাদা ভাত কখনোই পুরোনো হয় না। বাট আপনার থালাটা পুরোনো হতেই পারে বা ভেঙ্গে যেতেই পারে। আপনার চালের মানটা আপনি চাইলে সামর্থ্য অনুযায়ী পরিবর্তন করে নিতে পারেন। আর ভাত খাবারের সাথের জিনিস গুলোতে চাইলেই নিজের সাধ্যমত ভিন্নতা আনতে পারেন। ভালো থাকবেন। ধন্যবাদ আপানার মন্তব্যের জন্য।
      • রক্তিম ১৯/১১/২০১৪
        বলতে ইচ্ছা হচ্ছে পুরনো মানে অতীত । আপনি যখন হাঁটেন খেয়াল করে দেখবেন আপনার একটা পদযুগলের একটা অতীত কে ধরে অন্যটি ভবিষ্যতে আর আপনি বর্তমানে । অতীত তো থাকবে । আজকের বর্তমান কালকের ভবিষ্যত ও একদিন অতীত হবে । কিছু মনে করিনি ভালো থাকবেন ।
        • আমার প্রশ্নটির উত্তর এখনো পাইনি? আপনার বাসস্থান। আর হ্যা অতীত তো থাকবেই বাট আপনি কি তাই বলে বেক ড্যাটেড থাকবেন। সামনে আগাবেন না? উন্নতি করবেন না? ধন্যবাদ।
  • তুহিনা সীমা ১৯/১১/২০১৪
    এই না হলে আমাদের বিটিভি.........................
  • একনিষ্ঠ অনুগত ১৯/১১/২০১৪
    দুঃখের বিষয় বাস্তব আজ কৌতুক হয়ে গেছে...।।
 
Quantcast