www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সুদীপ্তবিশ্বাস

poetsamu

সুদীপ্তবিশ্বাস ১০/০৪/২০১৪ তারিখ থেকে তারুণ্যে আছেন। এখন পর্যন্ত এখানে তিনি ৭টি লেখা প্রকাশ করেছেন।

সুদীপ্তবিশ্বাস has been a member of tarunyo.com since ১০/০৪/২০১৪. So far, সুদীপ্তবিশ্বাস has published 7 posts here.

সুদীপ্তবিশ্বাস-এর ব্লগ

ক্রমানুসার:
  • চলো অনামিকা
    - সুদীপ্ত বিশ্বাস
    চলো অনামিকা সব কিছু ফেলে দুজনে হারিয়ে যাই
    এ শহর ছেড়ে অনামা বিদে শে স্বপ্নের সীমানায়। [বিস্তারিত]

  • হাসি
    কেউ বা হাসে হো হো করে কেউ বা হাসে হি হি
    সাপের হাসি হিস হিসানি ঘোড়ার হাসি চিঁহি ।
    কারও হাসি ভীষণ মোটা কারও হাসি মিহি [বিস্তারিত]

  • ইচ্ছে  
    ইচ্ছে  আমার নৌকা হয়ে নদীর বুকে ভাসব
    ইচ্ছে  আমার শাপলা হয়ে পুকুরজুড়ে হাসব।
    ইচ্ছে  আমার সারা গায়ে চাঁদের আলো মাখব [বিস্তারিত]

  • স্বাধীনতার সঙ্কট / সুদীপ্ত বিশ্বাস
    ১৮৯৮ সাল।বিচার প্রহসন সমাপ্ত হল। দামোদরের বিরুদ্ধে হত্যা অপরাধের চার্জ। পুনার প্লেগ অফিসার রান্ড সাহেব কে হত্যা করেছেন মহারাষ্ট্রের এই বিপ্লবী। বিদ্রোহী চাপেকারের ... [বিস্তারিত]

  • পাতকী / সুদীপ্ত বিশ্বাস
    এসেছে প্রেমিক যুবা প্রেম ভেঙে গেলে
    পাষণ্ড পুলিশ থেকে ডাকাতের দল
    সব্বাই এসেছে আর ঢেলে গেছে বিষ। [বিস্তারিত]

  • তোমরা যাবে নাইট ক্লাবে পড়বে ফাটা জিন্স
    আমার ছেলে রিক্সা পুলার তোমার ছেলে প্রিন্স
    তোমরা হলে ধূর্ত শেয়াল আমরা হলাম ফেউ
    তোমরা যাবে ডিপ সী ট্যুরে আমরা গুনি ঢেউ। [বিস্তারিত]

  • কবির প্রত্যাবর্তন
    - সুদীপ্ত বিশ্বাস
    জীবনানন্দ কবিতার কারিগর
    এই বাংলার ধানসিঁড়িটির তীরে [বিস্তারিত]

 
Quantcast