www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কুকুরের লেজ ও অন্যান্য

১) কুকুরের লেজ

স্ত্রী। স্বামীরা যা শেখাবে, তাই শিখবো।
স্বামী। নেড়ি কুকুরের লেজ কখনো সোজা হয় না, যতই চেষ্টা করো।

২) চোখ কান

স্ত্রী। মেয়েটার চোখ দুটো কি সুন্দর, দেখলেই বোঝা যায় ভালো মেয়ে! ছেলেটার কানে চুল, বদমাশ!
স্বামী। ভালোমন্দ বিচার চোখ কান খোলা রেখে করতে হয়, কেবল চোখের সৌন্দর্য আর কানের চুল দিয়ে তা হয় না।

৩) দাদু

স্ত্রী। প্রেমের মধ্যে দাদু কেন আসবে!
স্বামী। দাদু না থাকলে, বাবা জন্মাতো না আর বাবা না থাকলে আমি জন্মাতাম না। আমি না জন্মালে কার সাথে প্রেম করতে শুনি? প্রেমে দাদু হল এক্স ফ্যাক্টর।

৪) দৃষ্টি

স্যার। এই তো দারুণ কাজ করেছো! এতদিন কেন করোনি বলো?
ছাত্র। এতদিন আমার ওপর শনির বক্রী দৃষ্টি ছিল, গতকাল থেকে বৃহস্পতি পূর্ণ দৃষ্টি দিয়েছে!

৫) চা

'আমি আমার ছেলেকে রোজ দু বেলা কমপ্লান খাওয়াই, যাতে ওর বুদ্ধির বিকাশ হয়'।
'আমি আমার ছেলেকে রোজ দু বেলা হরলিক্স খাওয়াই, যাতে ওর হাড় শক্ত হয়'।
'আমি আমার ছেলেকে রোজ দু বেলা বোর্নভিটা খাওয়াই, যাতে ও লম্বা হয়'।
'আমি আমার ছেলেকে রোজ দু বেলা ভিভা খাওয়াই, যাতে ও শক্তিশালী হয়ে ওঠে'।
'আমি আমার ছেলেকে রোজ দু বেলা দু কাপ চা খাওয়াই, যাতে ও বিদেশী ডবারম্যান-এর মতো লেজ কাটা না হয়, দেশি নেড়ির মতো আত্মসম্মানে লেজখানা সদা গুটিয়ে রাখে'।
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ৪৫৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৮/০৬/২০২৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast