www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

শিবিরের সাম্প্রদায়িক উস্কানি আর হয়রানির শিকার পাইলট

■ ভারতের নির্বাচনকে ইস্যু করে বাংলাদেশে সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টির চেষ্টা করছে জামাত-শিবির । আর এ জন্য তারা বেছে নিয়েছেন দেশের সবার প্রিয় এবং পরিচিত মুখগুলোকে । তাদের নামে বিভিন্ন ফেক ফেইসবুক পেজ খুলে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট দিয়ে মুসলমান-হিন্দুদের মাঝে সংঘাত সৃষ্টির চেষ্টা করছে ।

• বাংলাদেশের সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট এর নামে ফেক পেইজ তৈরি করে বিভিন্ন সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট দেওয়া হচ্ছে । ফলে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছেন সাবেক এই ক্রিকেটার ।

• বাধ্য হয়ে খালেদ মাসুদ পাইলট তার ফেইসবুক আইডির ওয়ালে লিখেছেন "এটা একটা ফেইক পেজ । আপনার সবাই এই পেজের বিরুদ্ধে রিপোর্ট করুন ।"

খালেদ মাসুদ পাইলটের রিয়েল আইডি লিংকঃ https://www.facebook.com/kmpilot

• এবং খালেদ মাসুদের নাম দিয়ে যে ফেইক পেজ থেকে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট দেওয়া হচ্ছে তার লিংকঃ https://www.facebook.com/Khaled.Mashud

• জামাত-শিবির এভাবেই তারকাদের নামে বিভিন্ন ফেক পেজ খুলে বিভিন্ন বিভ্রান্তিমূলক এবং উস্কানিমূলক পোস্ট দিয়ে সংঘাত সৃষ্টির পায়তারা করছে এবং বিভিন্ন ব্যক্তির নামে আজে বাজে তথ্য দিয়ে তাদের সুনাম নষ্ট করছে ।

যুদ্ধাপরাধী দেলোয়ার হোসেন সাঈদির আপিলের রায়ের পরে দেশব্যাপী নাশকতা সৃষ্টির পরিকল্পনার অংশ হিসেবেই এভাবে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট দিয়ে দেশকে সংঘাতের পথে ঠেলে দিতে চাচ্ছে জামাত-শিবিরের কর্মীরা ।

• ভুলেও এদের প্রতারণার ফাঁদে পা দিবেন না । বাংলার মাটিতে রাজাকার এবং জঙ্গিবাদের কোন স্থান নাই । জামাত-শিবির নামক এইসব ধর্মব্যবসায়ী ভণ্ডদের ব্যাপারে সতর্ক থাকুন ।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৮৩৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/০৪/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast