www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ডাম্বুলায় আজই সিরিজ নিশ্চিত করতে চায় মাশরাফির বাহিনী

স্বাভাবিকভাবেই ৩ ম্যাচের প্রথম ওয়ানডে জিতে বেশ উজ্জীবিত বাংলাদেশ সুবিধাজনক অবস্থানে আছে আজ স্বাগতিক লঙ্কানদের হারাতে পারলেই প্রথমবারের মতো তাদের বিরুদ্ধে সিরিজ জিতবে টাইগারবাহিনী। আজ দ্বিতীয় ওয়ানডে লড়াইয়ের মাঠ সেই ডাম্বুলা রনগিরি আন্তর্জাতিক স্টেডিয়াম। এ ভেন্যুতেই গত শনিবার প্রথম ওয়ানডেতে ৯০ রানে লঙ্কানদের পর্যুদস্ত করেছে সফরকারী বাংলাদেশ। মাশরাফি বিন মর্তুজার দল এখন সুযোগটা কাজে লাগিয়ে আজকের ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ। অপরদিকে স্বাগতিক লঙ্কানদের এখন সিরিজ বাঁচানোর লড়াই। সেজন্য দলে কিছু পরিবর্তন আনার পাশাপাশি ঢালাও পরিকল্পনা করেছে তারাও।বাংলাদেশ দলের বিরুদ্ধে আগে খেলা ৬টি সিরিজে কোনবারই প্রথম ম্যাচ হেরে ১-০ ব্যবধানে পিছিয়ে থাকেনি। তাই চাপে থাকা শ্রীলঙ্কাকে হারিয়ে আজকেই সিরিজ জিততে চাই বাংলাদেশ দল। ডাম্বুলায় অত্যধিক গরম, সেটা পুরো শ্রীলঙ্কাজুড়েই। প্রতিপক্ষ হিসেবে তাই লঙ্কানদের সঙ্গে আছে পরিবেশটাও। তবে উভয় প্রতিপক্ষকেই পরাজিত করেছে বাংলাদেশ দল টানা দুটি ম্যাচে। এরমধ্যে দেশের ঐতিহাসিক শততম টেস্ট ম্যাচটাও জিতে নেয় বাংলাদেশ। আবার সিরিজের প্রথম ওয়ানডেও খুব সহজেই নিজেদের পক্ষে নিয়েছে মাশরাফির দল। তাই সব বাধাকেই জয় করে শ্রীলঙ্কাকে হারিয়ে বিদেশের মাটিতে সিরিজ জিতবে এমনটাই আশা বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৪৮১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০৩/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

 
Quantcast