www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

দেশের টাকায় দেশীয় পন্য

আসছে গরম। গরমে বাড়ে শীতল যন্ত্রের চাহিদা। আর শীতল যন্ত্রের মধ্যে রয়েছে এয়ার কন্ডিশনার, এয়ার কুলার, সিলিং ফ্যান, টেবিল ফ্যান ও রিচার্জেবল ফ্যান ইত্যাদি। এসব পণ্যের চাহিদা মোকাবেলায় ব্যাপক প্রস্তুতি নিয়েছে ওয়ালটন। সাপ্লাই-চেইন নির্বিঘ্ন রাখতে নিজস্ব কারখানায় উৎপাদন বাড়ানো হয়েছে। বেড়েছে মজুদ। বাংলাদেশে প্রথমবারের মত এসির কনডেনসারে অ্যান্টি করোসিভ হাইড্রফিলিক গোল্ডেন কালার ফিন প্রযুক্তি ব্যবহার করছে ওয়ালটন। এতে এসি হবে আরো বেশি টেকসই। ৩৫ হাজার টাকায় ১ টন, ৪৩,৯০০ টাকায় ১.৫ টন এবং ৫৪ হাজার টাকায় ২ টনের ওয়ালটন এসি পাওয়া যাচ্ছে। ওয়ালটনের প্রোডাক্ট লাইনে যুক্ত হয়েছে আকর্ষণীয় কালার ও ডিজাইনের নতুন মডেলের সিলিং, টেবিল, রিচার্জেবল, দেয়াল ও প্যাডেস্টাল ফ্যান। সিলভার, ক্রিম হোয়াইট ও ব্লু কালারের ৪ টি মডেলের সিলিং ফ্যান, ৩ মডেলের টেবিল ফ্যান, ৪টি করে মডেলের প্যাডেস্টাল ও এগজাস্টেড ফ্যান ইত্যাদি। দেশীয় ব্র্যান্ডের পণ্যের প্রতি গ্রাহকদের আস্থা দিন দিন বেড়েই চলেছে। ওয়ালটন বিশ্বমানের প্রযুক্তির সমন্বয়ে দেশেই তৈরি করছে এসব পণ্য। ফলে আমদানি নির্ভরতা থেকে বেরিয়ে আসছে দেশ। সাশ্রয় হচ্ছে বৈদেশিক মুদ্রার। বিপুল কর্মসংস্থান হচ্ছে, তৈরি হচ্ছে দক্ষ জনশক্তি। সবচেয়ে বড় লাভ, দেশের টাকা দেশেই থাকছে।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬৫৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২০/০৩/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast