www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ডিজিটাল জীবনব্যবস্থায় প্রিয় সঙ্গী বাংলায় হোয়াটসঅ্যাপ

সহজে, স্বাচ্ছন্দ্যে এবং নিরাপদে ম্যাসেজিংয়ের উদ্দেশ্যে হোয়াটসঅ্যাপ ব্যবহারে বিশেষ ডাটা প্যাক চালু করেছে গ্রামীণফোন। সাশ্রয়ী মূল্যের ম্যাসেজিং ইন্টারনেট ডাটা প্যাকে বাড়তি সুবিধা হিসেবে থাকছে বাংলা ভাষায় হোয়াটসঅ্যাপ ব্যবহার। মাত্র ২ টাকায় ২০ মেগাবাইট হোয়াটসঅ্যাপ ডাটা প্যাক একদিনের জন্য কিনতে গ্রাহকদের *১২১*৩০৬৩# ডায়াল করলেই হবে। আর হোয়াটসঅ্যাপে বাংলায় ম্যাসেজিং-এর জন্য অ্যাপের সেটিংস থেকে ল্যাঙ্গুয়েজ অপশনে গিয়ে বাংলা নির্বাচন করলেই হবে। গ্রাহকদের স্বাচ্ছন্দ্য বজায় রাখা এবং তাদের সঙ্গে সংযুক্ত থাকার ক্ষেত্রে এ অংশীদারিত্ব বেশ কার্যকর হবে। এর মাধ্যমে গ্রাহকরা ডিজিটাল জীবনব্যবস্থায় প্রিয় সঙ্গী হতে পারবে। হোয়াটসঅ্যাপ গ্রামীণফোনের সঙ্গে মিলে বাংলাদেশে ম্যাসেজিং আরো সাশ্রয়ী এবং সুবিধাজনক প্রক্রিয়ায় ব্যবহারের উদ্দেশ্যে কাজ করছে। এখন বন্ধু-বান্ধব ও আপনজনদের সঙ্গে বাংলায় ম্যাসেজিং করতে আর ওয়াইফাই জোন খুঁজে বের করতে হবে না। ডিজিটাল জীবনব্যবস্থায় সত্যিই এটা একটা যুগান্তকারী পদক্ষেপ।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬১৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২১/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast