www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

উন্নয়নের এই আয়োজনে আপনিও আমন্ত্রিত

‘উন্নয়নের জন্য গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এই থিমকে সামনে রেখে সারা দেশে তিনদিনব্যাপি ‘উন্নয়ন মেলা-২০১৭’ শুরু হতে যাচ্ছে ৯ জানুয়ারি থেকে। প্রতিটি জেলা ও উপজেলার ২০০৮ থেকে ২০১৬ পর্যন্ত উন্নয়ন অগ্রগতি ও উন্নয়ন মেলার কার্যক্রম জাতীয় তথ্য বাতায়নের (bangladesh.gov.bd) মাধ্যমে প্রচারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।  এ মেলোর লক্ষ্য হবে দেশের সকল উপজেলা ও জেলা শহরে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের পাশাপাশি ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ অর্জনে সরকারের উন্নয়ন কার্যক্রমের সফলগাঁথা জনগণের সামনে তুলে ধরা। বর্তমান সরকার ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষে ১০টি বিশেষ উদ্যোগ গ্রহণের ঘোষণার মাধ্যমে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই ১০টি বিশেষ উদ্যোগ হচ্ছে- ‘একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন কর্মসূচি, সকলের জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, বিনিয়োগ উন্নয়ন ও পরিবেশ সংরক্ষণ। ২০০৮ থেকে ২০১৬ পর্যন্ত দেশের উন্নয়ন হয়েছে অনেক! আপনি, আমি আমরা সবাই এই উন্নয়নের অংশ... এই অর্জন আমাদের সবার। মেলা বিষয়ে জানতে ভিজিট করুন জাতীয় তথ্য বাতায়নঃ bangladesh.gov.bd। আপনিও আমন্ত্রিত উন্নয়নের এই আয়োজনে!
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৬০২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/০১/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast