www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

হত্যাযজ্ঞের রাজনীতি আর নয়

দেশের মানুষদের অত্যন্ত সুস্পষ্ট ভাবে মনেও জানা আছে, যে গ্রেনেড হামলা, দশট্রাক অস্ত্র, একযোগে সারাদেশে ৬৩ জেলার ৫৬৩ জায়গায় সিরিজ বোমা হামলা করে দেশের নিরিহ মানুষকে কারা হত্যা করেছিল? দেশবাসীর খুব ভালো ভাবেই মনে আছে এবং কখনো ভুলতে পারবে না সেই বিভিষিকাময় দিনগুলির কথা, লাখো শহীদের রক্তে অর্জিত সোনার বাংলায় কারা বাংলা ভাই সৃস্টি করে পাকিস্তানি কায়দায় হত্যাযজ্ঞের শাষন ব্যবস্থা চালু করেছিল? দেশের প্রতিটি মানুষের মনে আছে! দশট্রাক অস্ত্র শক্তিশালী গ্রেনেড বোমা গুলি এদেশে কারা এনেছিল এবং সরকারী নিরাপদ চেয়ারে বসে পাকিস্তানি এজেন্ট বাস্তবায়নে বিরোধী দল দমনের নামে এদেশের স্বাধীনচেতা বীর-জনতা নেতাকর্মী, এমপি মন্ত্রী কিংবা সাধারণ মানুষ কৃষককে পাখির মতন গুলি করে হত্যাযজ্ঞের রাজত্ব কায়েম কারা করেছিল? সরকারে বসে নিরাপদ আশ্রয়ে থেকে এদেশে কারা আদালতে হামলা করে বিচারক হত্যা করেছিল? সিনেমা হলে কারা গ্রেনেড হামলা করে হত্যাযজ্ঞের রাজনীতি কায়েম করেছিল? আওয়ামী লীগের পার্টি অফিসে কারা গ্রেনেড হামলা করে মহান আদর্শের নেতাকর্মিদেরকে গণহারে হত্যা করেছিল? সরকারে থেকে দূর্নীতি করে পন্যের মতোকরে হাজার হাজার ব্রিফকেস দেশ থেকে বিদেশে প্রাচার করেছিল কারা? এতিমের সম্পদ লুন্ঠন করেছিল কারা? সর্বোপরি পাকিস্তানি এজেন্ট বাস্তবায়নে এদেশটিকে একেবারে গিলে খেতে ইতিহাসের বর্বর ভয়ংকর ১৫ আগষ্ট আর ভয়াল বিভিষিকাময় ২১ আগষ্টের জন্মদাতা জনক-জননী কারা? ইচ্ছে করলেই কি জ্যান্ত মানুষ পুড়িয়ে মারার কথা দেশবাসী ভুলতে পারবে? নিশ্চয় নয়?  আর নয় অন্যায় অবিচার অত্যাচার। এখন সময় এসেছে প্রতিরোধের। নিতে হবে প্রতিটি অন্যায়ের প্রতিশোধ। সর্বস্তরের বীর-বাঙালির নিকট আমার আকুল আবেদন। দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে দেশ-বিরোধী দালালদের বিষদাঁত ভেঙে দিয়ে আসুন ঝাঁপিয়ে পড়ি দিন-বদলের যুদ্ধে, গড়ে তুলি সত্যিকারের স্বাধীন সার্বভৌম সুখী ও সমৃদ্ধশালী সোনার বাংলা।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬৭২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৭/১১/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast