www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

রেনুর হত্যাকারী আমাদের প্রশাসন

আজকাল চোখের সামনে ঘটে যাওয়া সত্য ঘটনাকে আমাদের প্রশাসন গুজব বলে উড়িয়ে দেন।
কল্লা কাটা /ছেলেধরা এইটা বাস্তবে ঘটেছে এমন প্রমাণ মিলেছে অনেক।
প্রশাসনের উছিত ছিল, এই বিষয়কে গুজব বলে উড়িয়ে না দিয়ে। সঠিক তদন্ত করে আসল রহস্য বের করে জনগণের জীবনের নিরাপত্তা দেওয়া।
কারা এই কাজ করতেছে, কেন করতেছে এইগুলো বের করা।
কিন্তু প্রশাসন সেটা না করে গুজব বলে পাত্তাই দেননি এই বিষয়ে।
এই জন্য নিরাপত্তাহীনতায় ভুগছে সারা দেশের জনগণ। নিরাপত্তাহীনতায় থাকা জনগণ নিজেদের সন্তানদের জীবনের নিরাপত্তা দিতে। বিভিন্ন এলাকায় অচেনা মানুষ দেখলে তার উপর আক্রমণ করে বসতেন। এতে মারা যায় অনেক নিরীহ মানুষ। যেমনটার শিকার হয়েছেন রেনু।

হয়তো প্রশাসন যদি এই ঘটনা (ছেলেধরা) গুজব বলে চুপ উড়িয়ে না দিয়ে জনগণের নিরাপত্তার জন্য কোনো সঠিক ব্যবস্থা নিয়ে থাকতো। তাহলে রেনুকে গণপিটুনিতে মরতে হতো না, কোন সাধারণ মানুষ গনপিটুনিতে আহত হতনা।
আমাদের প্রশাসনের ব্যর্থতায় আজ দেশের এই পরিস্থিতি। প্রশাসনের জন্য আজ রেনুর সন্তানরা মা হারা হয়েছে।
আসুন আমরা সচেতন হই, সব ঘটনা গুজব বলে উড়িয়ে না দিয়ে সঠিক তথ্য উদঘাটন করি।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৫৯৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/০৭/২০১৯

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast