www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মেয়েদের সচেতন হতে হবে

ফেসবুক কিংবা ইউটিউব যেখানে ডুকবেন প্রতিদিন দেখতে পাবেন কোন না কোন মেয়ের নোংরা ছবি, খারাপ ভিডিও প্রকাশ করতেছেন তাদের এক্স বয়ফ্রেন্ড কিংবা নামধারী কোন বয়ফ্রেন্ড কিংবা বয়ফ্রেন্ড এর কোন বন্ধু।
আর এইগুলো ফেসবুক ব্যবহারকারী আর ইউটিউব ব্যবহারকারী সকল ছেলে-মেয়েরা জানেন।
প্রতিনিয়ত এমন ঘটনা হওয়ার পরেও কেন মেয়েরা সচেতন হচ্ছেনা? একটা মেয়ের কাছে কি তার সম্মান, পরিবার থেকে কি তার বয়ফ্রেন্ড বড়? প্রতিনিয়ত মেয়েরা দেখতেছে প্রেমের ফাদে ফেলে ছেলেরা দেহভোগ করে, ভিডিও করে তা নেটে ছেড়ে দেয়, কিংবা মেয়েদের জিম্মি করে প্রতিনিয়ত দেহভোগ করে থাকে, কিংবা টাক আদায় করে।
এইসব কিছু দেখার পরেও যদি মেয়েরা সচেতন নাহয় তাহলে ছেলেরা কি তাদের সচেতন করবে?
আজ একটা ছেলে প্রেমের নামে আপনার দেহ চাইল আর আপনে দিয়ে দিলেন আর একদিন ছেলেটা আপনাকে ছেড়ে চলে গেল আর আপনার সাথে যে নোংরামি করছে তা সারা বিশ্বে ছড়িয়ে দিল।
তখন আপনে ছেলেটা খারাপ, পুরুষ জাতী খারাপ বলে চিক্কার করলে কি আপনার হারিয়ে যাওয়া সম্মান খুজে পাবেন? খুজে পাবেন আপনার সবছেয়ে মূল্যবান জিনিসটি?
তাই কিছু করার আগে বারবার ভাবুন। বিয়ের আগে প্রেম করেন ভাল কথা কিন্তু সেক্স করবেন কেন?
নিজের কথা না ভাবুন পরিবারের কথা ভাবুন।
পতিতারা পেটের দায়ে পরপুরুষের সাথে সেক্স করে, আর আপনারা কেন করেন?
নিজের জীবনের কথা নিজেকে ভাবতে হবে কোন ছেলে ভাব্বেনা।যে ছেলে বিয়ের আগে দেহ চাইবে তার থেকে দূরে থাকুন। আর যেসব মেয়েরা ভাবে দেহ দিলে রিলেশন টিকবে, একদিন এমনিতে আমরা বিয়ে করব এখন করলে কোন সমস্যা নেই। আজকাল ওইসব মেয়েদের নোংরা ভিডিও ফেসবুক থেকে শুরু করে সব জায়গায় পাওয়া যাচ্ছে। কারণ দেহ দিয়ে ভালোবাসা পাওয়া যায়না, দেহ দিয়ে পতিতা হওয়া যায়। আজকাল যারা পতিতা হচ্ছে তাদের বেশির ভাগ-ই ভালোবাসার জন্য দেহ দিয়েছে কিন্তু ভালোবাসা পাইনি শেষ পর্যন্ত পতিতা হয়েছে।
সবাই সাবধান থাকুন অন্যদের সাবধান রাখুন..।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬৮২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/০১/২০১৯

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • জসিম বিন ইদ্রিস ০৪/০৪/২০১৯
    একজন মেয়ে কন্যা, স্ত্রী, মা। প্রথমে নিজেকে নিজের অবস্থান সম্পর্কে পরিপূর্ণ ধারণা নিতে হবে। তা'না হলে সচেতন হওয়া কষ্টকর বটে।
  • পরিতোষ ভৌমিক ২ ২৪/০৩/২০১৯
    বেশ তীক্ষ্ণ ভাবেই লিখেছেন, সমাজের শুভবুদ্ধি সম্পন্ন মানুষের মতো উপদেশ ।
    তবে আমার মনে হয়, আমাদের মন মানসিকতা আরো উদার হতে হবে । যে কোন ঘটনা যেমন আজকার ধর্ম বা জাত দিয়ে বিচার করা ঠিক না তেমনি যে কোন অশ্লীল ভিডিও মানেই ব্লেকমেইল বা ছেলেরা দায়ী এমন না । অন্তর্নিহিত অনেক বিষয় থাকে । তবে ব্যতিক্রম সব কিছুতেই আছে । শুভেচ্ছা জানাই লেখককে ।
  • সেলিম রেজা সাগর ১৯/০২/২০১৯
    সত্যিই
  • ভালো মন্দ নিয়ে জীবন
  • বিশ্বামিত্র ১৪/০২/২০১৯
    তার মানে কেউ ভালোবাসে না অথবা কেউ ভালোবাসা পায় না -এটা ঠিক নয়। শুভেচ্ছা থাকল ।
  • অনুভূতি জাগানো ও সচেতন হওয়ার একটি আলোচনা।
    বেশ ভাল লাগলো। তবে মনে রাখতে হবে- পবিত্র পুরুষের জন্য পবিত্র নারী,
    আর অপবিত্র পুরুষের জন্য অপবিত্র নারিই বিয়ের জন্য উপযুক্ত। লেখককে ধন‌্যবাদ।
  • আশা মনি ২৪/০১/২০১৯
    অনলাইনের যেমন ভাল দিক আছে তেমনি খারাপ দিকও আছে। তবে আমাদের উচিত অনলাইন বেবহারে সচেতন হওয়া।
  • হুম! বটে।
 
Quantcast