www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ধর্ষণমুক্ত সমাজ গড়তে হবে

যখন ১৭বছরের মেয়েকে বিয়ে দিতে যায় তখন বাল্য বিবাহ বলে চিক্কার করে সবাই। বিবাহ বন্ধ করার জন্য সবাই এগিয়ে আসে সাথে প্রশাসন।
আর যখন প্রতিনিয়ত শিশু থেকে শুরু করে যেকনো বয়সের মেয়েদের ধর্ষণ করা হয় তখন আমাদের সবার বিবেক ঘুমিয়ে থাকে, ঘুমিয়ে থাকে আমাদের প্রশাসন। তখন কেউ প্রতিবাদ করেনা, ধর্ষণ বন্ধ করার জন্য কেউ কথা বলেনা।

আসুন কেউ কথা বলুক আর নাবলুক আমরা সবাই সচেতন হয়, আমার আপনার সচেতনতায় পারে ধর্ষণমুক্ত সমাজ গড়তে...।
ক্ষণিকের আনন্দের জন্য একটা মেয়ের জীবন নষ্ট করার আগে ভাবুন আপনেও একদিন মেয়ের বাবা হবেন, আপনার জন্ম কোন মেয়ের গর্ভে হয়েছিল....।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬২৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৩/০৯/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • জামিল আবেদ ১৮/০৯/২০১৮
    কেবল ধর্ষণ নয় সকল প্রকার পাপের জননী বাস্তবাদ , যা অপরাজনীতির মাধ্যমে আজ স্বীকৃতি পেয়ে যাচ্ছে , বিকৃত শিক্ষা ব্যবস্থা , ধর্মীয় মূল্যবোধ যার অভাব আমাদের সমাজ আজ প্রায় বিকৃত |
  • মহিউদ্দিন রমজান ১৫/০৯/২০১৮
    👌
  • রুমা চৌধুরী ১৩/০৯/২০১৮
    ধর্ষন কে কেউই সমর্থন করে না। সমাজের একটা ছোট অংশের মানুষ এই বিকৃত রুচির। কিন্তু সেই সংখ্যাও কম না। আমাদের সমাজে সদ্যোজাত শিশু থেকে অতি বয়স্ক বৃদ্ধা, কেউই বাদ যায় না। তবে এর সমাধান কিন্তু নাবালিকাদের বিয়ে নয়। দুটো অপরাধ। দুটোই সুষ্ঠ সমাজ গঠনের পরিপন্থী।

    শুভেচ্ছা রইল। ভাল থাকুন।
    • দুটো অপরাধ তবে বাল্য বিবাহ বন্ধের জন্য যেভাবে ছুটে আসে তবে ধর্ষণ বন্ধের জন্য না।
      আর ১৭বছরের নাবালিকাকে বিয়ে দেওয়া অপরাধ কিন্তু যখন তাকে ধর্ষণ করা হয় তখন কেন চুপ থাকে সমাজ?
      আপনে হয়তো বলবেন এমন না কিন্তু আপনাকে প্রতিদিনের নিউজ পেপারগুলো দেখালে বুঝবেন আসলে ধর্ষণকে কয়জনে ঘৃণা করে...।
  • সহমত
 
Quantcast