www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রেমের নামে ধর্ষিত হওয়া মানে আত্মহত্যা করা

একজন মানুষকে যখন কেউ হত্যা করে তখন সবাই ওই হত্যাকারীর বিছার ছাই। সাধারণ মানুষ তাকে ঘৃণা করতে শুরু করে।
আর যখন একজন মানুষ আত্মহত্যা
করে তখন সমাজের মানুষ কারো বিছার ছাইনা বরং ওই  আত্মহত্যাকারীকে ঘৃণা করে, অনেক জায়গায় দেখা যায় সমাজ তাদের জানাজা ও পড়তে দেয়না এমনকি কবরস্থানে কবর ও দিতে দেয়না।
ঠিক তেমনি একজন মেয়েকে যখন ধর্ষণ করে তখন সবাই ধর্ষণকারীর বিছার ছাইবে। বিছারের জন্য আন্দোলন করা হবে।
আর যখন প্রেমের জন্য একটা মেয়ে ধর্ষণ হবে তখন ওই ছেলে যত অপরাধী হউকনা কেন মেয়েটা তার ছেয়ে বড় অপরাধী। কারণ মেয়েটা নিজের ইচ্ছাতে ধর্ষণ হয়েছে। আর তখন মেয়েটার প্রতি ঘৃণা জন্মাবে সবার।
আর আমাদের সমাজে আজকাল ৯৫% মেয়ে প্রেমের নামে প্রতিনিয়ত ধর্ষণ হচ্ছে, একটা ছেলে কয়দিন সমর্পক করলে দেহ ছাই আর মেয়েরাও নিজের স্বামী ভেবে সব কিছু উজার করে দেয়। আর কিছুদিন পর সে ছেলে উদাও হয়ে অন্য কোন মেয়ের সাথে নতুন সমর্পকে জড়িয়ে ওই মেয়ের সাথেও  একি কাজ করে। এইদিকে মেয়েটিও নতুন করে কোন ছেলে খুঁজে নেই আবার তাকে স্বামী ভেবে দেহ ঊজার করে দেয়।
একটা মেয়ের কাছে যদি তার সম্মানের ছেয়ে প্রেম বেশি হয়ে যায়, সে আর যায় হউক সে কখনো ভাল মেয়ে হতে পারেনা।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৮৯৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৫/০৬/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast