www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

তুমি যদি তোমার ভাইয়ের ন্যায় বিছার ছাওয়ার চীৎকার শুনতে না পাও তাহলে বধির কে

আজ প্রতিনিয়ত মায়ানমারে মুসলিমদের উপর অত্যাচার করা হচ্ছে, নির্মমভাবে হত্যা করা হচ্ছে মুসলিমদের, ভারতের ভিবিন্ন রাজ্যে গরুর মাংস খাওয়ার কারণে নির্মমভাবে হত্যা করা হচ্ছে মুসলিমদের, প্রতিনিয়ত মুসলিমদের উপর একের পর এক অত্যাচার করা হচ্ছে আরও ভারতের ভিবিন্ন রাজ্যে ভারতীয় সেনাবাহিনীর হাতে নির্মমভাবে ধর্ষণ হচ্ছে মুসলিম নারীরা,
ফিলিস্তিনে হাজার হাজার মুসলিমদের হত্যা করা হচ্ছে, আফগানিস্তান, ইরাকসহ বিশ্বের ভিবিন্ন মুসলিম দেশগুলোতে ইহুদি, খ্রিষ্টানরা বোমা হামলা করে নিরীহ মুসলিমদের হত্যা করা হচ্ছে। আর এইসব কিছু কেউ দেখেনা কারণ এইসব অত্যাচার ইহুদি, খ্রিষ্টান, হিন্দু, বৌদ্ধদের উপর হচ্ছেনা।
এইসব অত্যাচার মুসলিমদের উপর হচ্ছে বলে সবাই চুপ করে থাকে,
এইসব অপরাধের কোন প্রতিবাদ হয়না...।
আর যখন কোন দেশে সন্ত্রাসী হামলায় খ্রিষ্টান, ইহুদি, হিন্দু কিংবা বৌদ্ধ মারা যায় তখন সারা বিশ্ব উত্তাল হয়ে উঠে, আর হামলার দায় চাপানো হয় মুসলিমদের উপর, আর আমরা মুসলিমরাও তাদের সমর্থন দিয়ে থাকি, ফেসবুক থেকে শুরু করে সবখানে শোক প্রকাশ করা হয় তাদের সাথে তালমিলিয়ে আমরা মুসলিমরা নিজের ছবির উপর ওই ইহুদি, খ্রিস্টানদের পতাকা দিয়ে দিই শোক প্রকাশ করি...।
হে মুসলমান তোমরা আর কতকাল ঘুমিয়ে থাকবে? তোমাদের বিবেক বুদ্ধি বলতে কি কিছু নেই??
হে মুসলমান নিজ ভাইদের ন্যায় বিছার ছাওয়ার অধিকার কি তোমাদের নেই?
ওদের জন্য এতো মায়া কিন্তু তোমার মুসলিম ভাইদের জন্য কেন মায়া হয়না?
সকল মুসলিমদের প্রতি অনুরোধ ইহুদি, খ্রিস্টানদের দালালী করা ছেড়ে দিয়ে, মুসলিম ভাইদের অধিকার প্রতিসঠার জন্য লড়াই করুন.......।।।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৮২৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৭/১১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • পরশ ২১/১১/২০১৫
    ভাল
  • ভাল লাগেনি। থিমটি। আমিও পতাকা অঙ্কিত চিত্রটি ধারণ করিনি। ফিলিস্ত্রীনে ওরা মুসলিম নিধন করছে। নির্র্য় ও অমানবিক ভাবে। তাদের প্রতিরোধে মুসলিম যোদ্ধারা ওখানে যাচ্ছে না কেন! কেন বাংলাদেশের মতো দেশে দিনাজপুরে ইতালী নাগারকের উপর হামলা করছে। বাংলাদেশকে যারা ভালবেসে এখানেই জীবন পার করছে। কথা বলছে বাংলা ভাষায়!
    ধিক এই নপুংসকদের।
  • নির্ঝর ১৮/১১/২০১৫
    ন্যায় বিচার সকলেরই প্রাপ্য
 
Quantcast