www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

জ্ঞানের কথা২


১. মানুষের সাথে বন্ধুত্ব ছিন্ন করে অর্থ উপার্জন করতে যেওনা কারন বন্ধুত্ব স্থাপনাই অর্থ উপার্জনের অন্যতম মাধ্যম।
২. মানুষের সাথে সেরুপ আচরন করো যেমনটি তারা পছন্দ করে, নিজের পছন্দ মাফিক নয় যদি তুমি তাদের পছন্দের হতে চাও।
৩. কোনো কিছু প্রদান কিংবা গ্রহনে কখনোই সীমা অতিক্রম করো না।
৪. আহাম্মকের সাথে তর্কে জড়িও না কারন মানুষ হয়তো দুজনের মধ্যে পার্থক্য করতে ভূল করবে।
৫. তোমার পিঠে ততক্ষন পর্যন্ত না কেউ উঠতে পারবে যতক্ষন পর্যন্ত না তুমি পিঠ নিচু করবে।
বিষয়শ্রেণী: প্রবন্ধ
ব্লগটি ৯৯০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/০১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • বণী চিরন্তন।
  • এম এস সজীব ১৫/০১/২০১৫
    সব সময় এমন চাই
  • ০৭/০১/২০১৫
    ভালো লাগল ।
    চালিয়ে যান ।
  • সুলতান মাহমুদ ০৭/০১/২০১৫
    all time genius.
  • এগুলো মেনে চলার চেষ্টা করি নিজের চরিত্রের সাথে বিদ্রোহ করে কিন্তু পরে দেখি কি মানুষের পিছে পড়ে গেছি।
    লোকে ব্যাকডেটেড ক্ষেত বলে গাল দেয়
    • একচুয়ালি ইট ইজ টাফ। বাট ইউ নো আপনি যত বেশী ইমপরট্যান্ট সমালোচনা আপনাকে নিয়ে তত বেশী হবে। যদি একসাথে দুটি আমগাছ থাকে একটি অনেক পাকা আম আর একটি ফল, পাতা শুন্য আপনি কোনটাতে ঢিল ছোরবেন।
      আর কে কেমন ফিল করছে জানি না বাট এগুলো কিছুটা হলেও মেনে আমি অনেকটা মেনটালি সেটিসফাইড............
      ভালো থাকবেন।
  • তুহিনা সীমা ০৭/০১/২০১৫
    জ্ঞানের কথার ধারাবাহিক চলছে। ভালো । চালিয়ে যান। শুভ কামনা রইলো।
    • আপনাদের কে পাশে পেলে অবশ্যই চালিয়ে যাবো। ধন্যবাদ।
      • তুহিনা সীমা ০৮/০১/২০১৫
        অবশ্যই পাশে আছি। আশা করি সাথে পাবো।
 
Quantcast