www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

জীবনের কথা


কোনো একজন জ্ঞানী বলেছিলেন
"অন্ধকার যখন ঘনিয়ে আসে নিজের ছায়াও নাকি পাশে থাকে না।"
আরেকজন বলেছিলেন
" উপরওয়ালা যখন দেয় দুহাত ভরেই দেয়"
এই কথাগুলো আজ একদম মিলে যাচ্ছে।
সব কিছু যেনো খুব ভালােই বুঝতে পারছি।
জীবন আসলেই খুব বৈচিত্রময়।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৭১১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২২/১২/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • জাফর পাঠান ০৪/০১/২০১৫
    চমৎকার অনুভূতির প্রকাশনা । আত্বস্থ করলাম। ভালো থাকুন সন্তত।
  • ভালো লাগলো
  • সাইদুর রহমান ২৫/১২/২০১৪
    বেশ সুন্দর খাঁটি কথা।
    অনেক শুভেচ্ছা।
  • সায়েম খান ২৪/১২/২০১৪
    সত্যিই জীবন বৈচিত্র্যময় ...
  • শিমুল শুভ্র ২৩/১২/২০১৪
    আসলে জীবন বৈচিত্রময় ।খাঁটি কথা - ভালো লাগলো ।
  • জটিল বিষয়!!
  • তুহিনা সীমা ২২/১২/২০১৪
    সেই কোনো এক জ্ঞানী কি আপনি নাকি? ভালো লাগলো আপনার জীবনের কথা।
    • না না , কি যে বলেন? আমি তো মুখ্য সুখ্য মানুষ। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। ভালো থাকবেন।
      • তুহিনা সীমা ২২/১২/২০১৪
        নিজেকে এত ছোট ভাবার কোনো কারন নেই। আর আপনার লেখা সে তো বলার অপেক্ষা রাখে না।
  • রক্তিম ২২/১২/২০১৪
    অন্ধকারে ছায়া পড়ে না । উপরওয়ালা সত্যি দুহাত ভরে দেয়না । আপন কৃতকর্মের ফল মানুষ নিজে পায় । কখনো কখনো অন্য মানুষের হাত থাকে।
  • অনিরুদ্ধ বুলবুল ২২/১২/২০১৪
    মন্তব্য করতেও ভয় হয় - কখন আবার ব্যান করে বসি।
    আপনার আগের পোস্টটি ব্যান হওয়ার কারণ না কি আমিই!

    যতদূর জানি - কোন লেখার বিষয়ে আপত্তি জানাতে হলেও সেখানে উপযুক্ত কারণ উল্লেখ করতে হয় যে, কি কারণে লেখাটা ব্যান হওয়া উচিৎ। তারপর এ্যডমিন বিবেচনা করেন লেখাটা ব্যান হবে কি হবে না। যদি ব্যান করেন তখন সেই আপত্তির কথা জানিয়ে পোস্টদাতাকে একটা নোটিস দিতে পারেন।

    এখানে তো দেখছি যে কেউ যখন খুশী কোন লেখা ব্যান করে দিতে পারবেন। চাইলে আপনিও আমার কোন লেখা ব্যান করতে কোন কারণ লাগবে না! সে কারণেই বিষয়টা এ্যডমিনের নজরে আনা দরকার ছিল।

    একটা বানান ঠিক করে নিন বিচিত্রময়>বৈচিত্রময়...

    ভাল থাকুন।
    শুভ সকাল -
    • আসলে এই বিষয় এ কি আমি একটা পোষ্ট দিবো। এডমিনের শরণাপন্ন হয়ে। আমার মন চাইলো আপনার একটা লেখায় অশ্লীল মন্তব্য করে ব্যান করে দিলাম। এটা কি করে সম্ভব। আর আগের লেখাটায় এমন কি ছিলো যার জন্য পোষ্ট ব্যান করতে হবে। আপনার মন্তব্য তো আমি পড়েছি। সেখানো তাে এমন কিছু দেখি না। ভালো থাকবেন।
      • অনিরুদ্ধ বুলবুল ২২/১২/২০১৪
        অশ্লীল ও বলার দরকার নেই দেখছি! ব্যান করতে চাইলে এক ক্লিকই যথেষ্ট। আসলে বিষয়টা এ্যডমিন জানেনই না। এই পাতার সিস্টেম ঠিক নেই, ত্রুটি আছে - পাঠক চাইলে যেকোন লেখা ব্যান করে নিমেষেই উড়িয়ে দিতে পারেন। এ্যডমিনের দরকার হবে না। আর সে জন্যই বিষয়টা এ্যডমিনের নজরে আনা উচিৎ।
        ধন্যবাদ।
 
Quantcast