www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আবেগ-২


হারিয়ে যেতে চাই।
দুর বহুদুরে............
যেখানে থাকবে না কোন পরিচিত মুখ
থাকবে না অপরিচিত বাধা।
শুধু মুক্তমনা আমি
আর আমার বাধন হারা স্বপ্ন গুলো..............
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৭৫৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/১২/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • নাজমুল আহসান ২৮/১২/২০১৪
    থেকো
  • নাজমুল আহসান ২৮/১২/২০১৪
    যেখানো আমি নেই সেখানে তুমি থেকা
    সোনালি দরজায় ডেকে রেখো সবুজ জানালায়
  • সায়েম খান ২৪/১২/২০১৪
    হারিয়ে যান ঘুমের জগতে,যেখানে থাকবেন আপনি আর আপনার স্বপ্নগুলো।
  • অনিরুদ্ধ বুলবুল ২০/১২/২০১৪
    কিঁ ব্যাপার কবি?
    আপনার পোস্ট "লোভে পাপ, পাপে মৃত্যু" তে মন্তব্য লিখছিলাম - "যথার্থ উপকারী বন্ধু বটে
    অর্থলিপ্সু প্রেমিকা উপহার দিয়ে এক বন্ধু অপর বন্ধুর বেশ উপকার করেছে দেখছি। দু'দিন পর বুঝবে নে ঠ্যালা!" পোস্ট করার পর দেখছি ব্যান দেখাচ্ছে?
    এখন দেখছি পাতায়ই নেই! ব্যপারটা কি বলুন তো?
    • অনিরুদ্ধ বুলবুল ২১/১২/২০১৪
      বিষয়টা এ্যডমিনের নজরে আনতে পারেন।
      • কিভাবে? প্লিজ হেল্প মি। কজ আই এম ভেরি সকড। আর লেখাটি তো আপনি পড়েছেন। খারাপ কিছু বা ব্যান করার মত কিছু ছিলো?
        • অনিরুদ্ধ বুলবুল ২১/১২/২০১৪
          নিচের ফুটনোটে কালো বর্ডারে যান। 'যোগাযোগ করুন' এ ক্লিক করুন। সমস্যাটা এ্যডমিনকে জানন।
          ধন্যবাদ
          • অনেক থ্যাংকস। মনে হয় না কোনো ফলাফল পাবো। তবে এরকম হলে এই পাতায় আমি আর লিখবো না।
            • অনিরুদ্ধ বুলবুল ২১/১২/২০১৪
              রাগ করে লাভ নেই বন্ধু। প্রয়োজনে আবার পোস্ট দিবেন। :)
              • দেখুন কোনো কারনে বন্ধ করলে আমার কোনো আপত্তি নাই॥ বাট কারন ছাড়া কেনো? আর একটা মেইল দেখলাম কারন আপনার লেখা মন্তব্যটার কারনে ব্যান করেছে। এটা কি আসলে যথার্থ কারন হতে পারে?
                • অনিরুদ্ধ বুলবুল ২১/১২/২০১৪
                  আমার মন্তব্যে কি ছিল তা তো উপরে তুলেই ধরেছি! ব্যান করলে যথার্থ কারণ তো থাকা চাই! যা হোক আবার পোস্ট দিয়ে দিন। ধন্যবাদ।
                  • আমি তো সেটাই বলছি। কারন থাকলে আই হেভ নাথিং টু সে। বাট উইথাইট কারন কেমনে। একই পোষ্ট আবার দিবো?
                    • অনিরুদ্ধ বুলবুল ২১/১২/২০১৪
                      এ্যডমিনকে লিখেেছন? এ্যডমিনকে জানিয়ে দিয়ে আবার পোস্ট দিয়ে দিন, দেখুন কি হয়!
                      • না এডমিন কে জানাই নি। জানাবো না। ভেবে দেখলাম আসলে লেখা দিলেই কি আর না দিলেই কি? আজকে তো মাত্র একটা লেখা ব্যান করেছে। একদিন হয়তো নিজেকেই সরিয়ে নিবো। আপনি ভালো থাকবেন।
    • আমি তো আসলেই কিছু বুঝতে পারলাম না। সকালে এসে দেখি আামার লেখাটি নেই। ঘটনাটা আসলে কি?
      • তুহিনা সীমা ২১/১২/২০১৪
        আসলে ঘটনাটা কি...................?
        • আসলে ঘটনাটা আমি নিজেই জানি না। আমি গতকাল একটি লেখা পোষ্ট করেছি বাট সেটি ব্যান করা হয়েছে। কারন হিসেবে দেখানো হয়েছে অনিরুদ্ধ বুলবুল সাহেবের একটি মন্তব্য যা তিনি উপরে লিখেই দিয়েছেন। বাট এই মন্তব্যে তো আর লেখা ব্যান হতে পারে না।
  • স্বপন শর্মা ১৯/১২/২০১৪
    এমন হলে কেমন হতো....
  • সত্যিই যদি এমন হত.!!!
  • রক্তিম ১৭/১২/২০১৪
    স্বপ্ন ছাড়া মানুষ বাঁচেনা। আমিও না তুমিও না । স্বপ্ন দেখার প্রাঙ্গনে আমার সাথে তোমার হবে দেখা । আমায় চিনতে ভুল করনা ।
  • সাইদুর রহমান ১৬/১২/২০১৪
    খুব সুন্দর।
    বিজয় দিবসের শুভেচ্ছা।
  • তুহিনা সীমা ১৫/১২/২০১৪
    এমন দেশটি কোথাও খুজে পাবে না কো তুমি...............
    হারিয়ে যাওয়ার মজাই আলাদা......................
 
Quantcast