www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভালোবাসা আর স্বপ্ন


আজ ও আমার সামনে আসলো।
আমরা একই অফিসে জব করি।
কলিগ তাই অফিসের প্রয়োজনে আমাদের কে একসাথে অনেক কাজ করতে হয়। তেমনি আজ অফিসের একটি প্রজেক্ট প্রেজেন্টেশনের প্রয়ােজনে এক সাথে ফটোসুট করতে হলো। একপর্যায়ে আমরা সেলফি তোলার কথা চিন্তা করলাম। আর তাই দুজনকে ক্লোজ থেকে আরো ক্লোজ হতে হলো। এক পর্য়ায়ে কিছু ভুল আর কিছু ইচ্ছায় কিছু ভালোবাসায় একজনের ঠোটের সাথে অন্যজনের ঠোটের আলতো স্পর্শ একটু হালকা থেকে একটু গাঢ়।
আর তারপর......না লজ্জায় লাল হয়ে যাচ্ছি। আর বলতে পারবো না।

সেই সুন্দর অনুভুতিটা শেষ হতে না হতেই আমার রুমমেট নক করলো। কি ব্যাপার ভাইয়া আজ অফিস যাবেন না। টাইম তো অনেক হয়েছ। তারপরই বুঝতে পারলাম এ যে শুধুই আমার স্বপ্ন।
সরলতার প্রতিমা।
সুন্দরের রানী,
ভালোবাসার গোলাপ, মিষ্টি ময়না, তোতা পাখি, টিয়া পাখি যাই বলি না কেনো কেমন যেনো কম হয়ে যায় কোনো সংজ্ঞাই যেনো তার সাথে ঠিক যায় না।
আমি ওকে প্রচন্ড লাভ করি। অনেক বার অনেক ভাবে বুঝিয়েছি। কখনো মুখ ফুটে বলতে পারি নাই। অনেকের মাধ্যমে বলেছি। সে বুঝে জানে তবুও না জানা না বোঝার ভাব সেও যেনো এক অন্যরকম ভালো লাগা।
ও চায় আমি নিজে বলি কিন্তু জানি না সেই দিন কবে আসবে যেই দিন আমি ওর চাওয়া মতো ও কে গিয়ে বলবো হ্য সুইটি লাভ ইউ সো মাচ।
আর এক দিন ওর সম্পর্কে ডিটেইলস বলবো.............
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৮৫৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • বিজয় ০৮/১২/২০১৪
    :-) Thanks
  • বিজয় ০৭/১২/২০১৪
    thats good
  • তুহিনা সীমা ০৭/১২/২০১৪
    ভালোবাসার মানুষের যেই উপমা দিলেন তা সত্যি প্রশংসার দাবিদার। আর সুন্দর মিষ্টি স্বপ্ন। অনেক সুন্দর অনিভুতি ভালো লাগলো।
  • সুন্দর লেখার জন্য আপনাকে অভিন্দন
  • স্বপন শর্মা ২৭/১১/২০১৪
    ভালোই বলতে হবে...
  • স্বপ্নটা কিন্তু দারুন ছিল । সাধনা করেও প্রিয় মানুষটি কে নিয়ে স্বপ্ন দেখার সৌভাগ্য সবার সবসময় কপালে জোটেও না । এমন স্বপ্ন দেখার মুহূর্তে যে অনুভূতি তা ভাষায় প্রকাশের মতো না । দেখতে থাকুন । স্বপ্নই বাঁচিয়ে রাখে আশাকে । আর আশা বাচিয়ে রাখে আমাদের ভেতর টা কে । আমরা তো ভেতর থেকেই মরতে বসেছি সবাই । স্বপ্ন দেখতে ভুলে যাচ্ছি । যেটুকুও দেখি তার বেশিরভাগি দুঃস্বপ্ন নয়তো কাড়ি কাড়ি টাকার স্বপ্ন । দেখতে থাকুন ভাই এরকম স্বপ্ন ।
    • ধন্যবাদ দিয়ে ছোট করবো না। শুধু এইটুকুই বলবো আপনার মনতব্যটা পেয়ে সত‌্যি অনেক ভালো লেগেছে এবং মনটা ভরে গেছে। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা থাকলো।
      • :) অনেক শুভেচ্ছা আপনাকে
  • ২৪/১১/২০১৪
    বলে ফেলেন যত তাড়াতাড়ি সম্ভব নয়তো অন্য কেউ বলে ফেলবে । সাবধান ।
  • আলোকিত অন্ধকার ২৪/১১/২০১৪
    সেলফি তুলতে গিয়ে, অসাবধানে ঠোঁটে ঠোঁট !!! এটা স্বপ্ন না হয়ে উপায় আছে !!
    • হমম। বাট সত্যি হলে বেশী ভালো হতো। আর সত্যি করার চিন্তায় এখন বিভোর। বাট সে যে আজো বোঝে না। ধন্যবাদ ভালো থাকবেন।
      • আলোকিত অন্ধকার ২৪/১১/২০১৪
        কে জানে ! হয়ত বোঝে। কিন্তু আপনার বোঝানোর ভঙ্গি পছন্দ হচ্ছেনা বলে অপেক্ষায় আছেন। শুভকামনা রইল। ভালো থাকবেন।
        • মে বি মেবি নট। সে চায় আমি তাকে নিজে গিয়ে বলি। সে একজন ফরেইনার। তার কথায় পুরুষ হবে পুরুষের মত কিসের এত লজ্জা ভয়। ধন্যবাদ। ভালো থাকবেন।
  • ... ২৪/১১/২০১৪
    সুন্দর ভাবনা!
    কোথাও কোন গল্প করতে না পারলে আমার মতো মানুষকে ধার করে নিয়ে যাবেন। গল্পের শুরু হবে বাতাস থেকে, তারপর চলতে্ই থাকবে বিচ্ছিন্ন না হওয়া পর্যন্ত .... ( একটু হাসি)

    ভালো থাকুন ।
    • ও রিয়েলি...............? কোথায় পাবো আপনাকে? ঠিকানা দেন সময় করে চলে আসবো গল্প করার জন্য। আর হ্যা ভালো থাকবেন নিরন্তর........................................
      • ... ২৪/১১/২০১৪
        টেলিফোন করে চলে আসুন।
        মিরপুর-১২, ঢাকা।
        ভালো থাকুন।
        • মিরপুর ১২ কোথায় থাকেন? আমি তো পল্লবী থানার পাশেই থাকি ।
          • হয়ে যাক কবিদের ছোট একটি আড্ডা। আমাকে জানাবেন কিন্তু।
        • জ্বী যে কোনো দিন চলে আসবো।
  • সাইদুর রহমান ২৩/১১/২০১৪
    বাহ চমৎকার ভাবনা।
    আর গল্পটিও।
    শুভেচ্ছা জানবেন।
 
Quantcast