www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

অপারগ আমি


কবিতা হয়তো লিখতে পারি না
মনে আছে অনেক ছন্দ
তোমার সাথে অভিমান করি
নেই আমার কোনো দ্বন্দ।
গাইতে আমি হয়তো পারি না
তবু তোমায় নিয়ে গুনগুন করি
প্রেমের হয়তো মানে জানি না
তবু বারবার তোমার প্রেমেই পড়ি।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৮৮৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৭/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আবিদ আল আহসান ০৩/১২/২০১৪
    হ্যাঁ ভাই। আসলে আমি খুব কম সময়ের জন্য ব্লগে আসি। তাই সবার লিখা পড়া হয়না। কিন্তু কেন যেন আপনার লিখার দিকে সব সময় আমার নজর যায়। আর সব লিখা গুলোই অসাধারণ লাগে।
    আর আমরা দু'জন ঢাকার দু'প্রান্তে থাকি। আপনি গাজীপুর আর আমি যাত্রাবাড়ী,
    আপনি ঢাকায় আসলে বলবেন আমি দেখা করবো,
    বড় লিখক বা কবিদের কিছুটা অহংকার থাকে। কিন্তু আপনার মাঝে তা দেখছিনা। খুব ভালো লাগলো আপনার জড়িয়ে ধরার কথা শুনে।
    আমি স্বপ্ন দেখছিনা তো!!!!
    • ভাই শুভেচ্ছা। নিশ্চয়ই অনেক ভালো আছেন। আপনার মন্তব্যটা পড়ে একটা লেখকিয় তৃপ্তি পেলাম। অনেক ভালো লাগলো। পৃথিবিটা গোল এবং অনেক ছোট। তাই দেখা হয়ে যেতেই পারে। আপনি নিশ্চয়ই স্বপ্ন দেখছেন না। আরে ভাই আমরা আমরাই তো। ভালো থাকা হয় যেনো।
  • আবিদ আল আহসান ০৩/১২/২০১৪
    অনেক বড় লিখক আপনি। আপনার সাথে দেখা করাটাও আমার জন্য সৌভাগ্যের হবে।
    • আসলে ধন্যবাদ দিলে কম হয়ে যায়। এমন একটি মন্তব্য পেলাম তা একজন নগন্য লেখক হিসেবে সত্যি অনেক সোভাগ্যের। এই মূহুর্তে আপনাকে কাছে পেলে জড়িয়ে ধরার একটা আবদার করতাম। যাই হোক চাইলেই আমরা দেখা করতে পারি। আমি বর্তমানে গাজীপুরে আছি। আপনি কোথায় আছেন? আমার ইমেইল এড্রেস টা হচ্ছে [email protected]
      আপনি চাইলে আমাকে নক করতে পারেন। আপনার অপেক্ষায় থাকলাম।
      • আবিদ আল আহসান ০৩/১২/২০১৪

        আমি ইমেইল সম্পর্কে কম বুঝি তাই মোবাইল নাম্বার দিচ্ছি...
        কখনো আমাকে প্রয়োজন হলে নক করবেন।
        ০১৮৪৫৭৪৯৪৯৯
        ফেসবুক আইডি abid al ahsan
  • মাসুম মুনাওয়ার ০২/১২/২০১৪
    হউম
  • আবিদ আল আহসান ০১/১২/২০১৪
    সুন্দর
  • শাহরিয়ার শুভ ২৮/১১/২০১৪
    বেঁচে থেকে মৃত্যুর স্বাদ গ্রহনের সর্বোত্তম পন্থা হল, "কাউকে মন থেকে ভালবাসা।"
    হয়তো মন্তব্যটা এখানে বেমানান, তবু স্বভাব দোষে বলে ফেললাম!
    প্রকাশভঙ্গি বেশ।
    শুভকামনা জানবেন!!
    • আপনার অনুপ্রেরনা এবং উৎসাহ মূলক মন্তব্যটি পেয়ে অনেক ভালো লাগলো। এরকম মন্তব্য পেলে সামনে এগিয়ে যাওয়া সহজ হবে। ভালো থাকবেন।
  • দারুণ, শুভ কামনা
  • প্রকাশ ভঙ্গী টা ভালো লাগলো । খুব সুন্দর
  • বাহ । প্রকাশ ভঙ্গী টা খুব সুন্দর :)
  • কষ্টের ফেরিওলা ২২/১১/২০১৪
    খুব ভালো
    • আপনার নামটা অনেক সুন্দর হয়েছ। নতুন । ভালো লাগলো। মন্তব্যের জন্য ধন্যবাদ।
      • কষ্টের ফেরিওলা ২৩/১১/২০১৪
        আপনার নাম টা ও সুন্দর
  • সুজন ২১/১১/২০১৪
    খুবই সুন্দরম। ভবিষ্যৎ ইঞ্জিনিয়ার নিয়ে একটি কবিতা আশা করছি?ও আরেক টা কথা লেখার সাথে কিভাবে ছবি দিতে হয় একটু সাহায্যে করবেন?
    • অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো। আপনার কথাটি রাখার চেষ্টা করবো। আর লেখার সাথে ছবি যোগ করতে চাইলে আমার আগের পোষ্টটি দেখবেন। আশাকরি পারবেন। না পারলে জানাবেন। আমি এনি হাউ ট্রাই করবো। ভালো থাকবেন।
  • জে এস সাব্বির ২১/১১/২০১৪
    ইঞ্জিনিয়ার যে কবিতা লিখতে পারে তা আমার জানা ছিল না ।কবিতাটিতে ছোট কবিতা না বলে অসাধারণ কবিতা বলব আমি ।
    • ধন্যবাদ দিয়ে ছোট করবো না। তবে অনেক ভালোবাসা রইলো আপনার জন্য। আর ভাই সত্যি কথা বলতে ইঞ্জিনিয়ার হয়েছি ফ্যামিলির ইচ্ছায়। সব সময় ইচ্ছা ছিলো সাহিত্যে কিছু করার। ভালো থাকবেন..............
  • তুহিনা সীমা ১৯/১১/২০১৪
    বাহ বাহ বার বার প্রেমে পড়া ভালোই লাগলো.............কবিতাটি দারুন রোমান্টিক ভালো লাগলো................
  • সুলতান মাহমুদ ১৮/১১/২০১৪
    অসাধারণ মিতা!
  • মোঃ আবদুল করিম ১৮/১১/২০১৪
    ওয়াও-------অসাধারন কবি বন্ধু
  • অপারগ হবে কিন্তু
    শিরোনামের বানানটা ঠিক করে নিবেন
    • অনেক অনেক ধন্যবাদ। খুব তারাহুড়া করে পােষ্ট করে দিয়েছিলাম তাই ভুল হয়ে গেলো। আর আমি বানানে এমনিতেয়ো একটু দুর্বল। ভালো থাকবেন।
  • কবিতা তো হয়েই গেল। খুব সুন্দর
  • রক্তিম ১৭/১১/২০১৪
    বাহ বাহ কত সহজে সব বলে ফেলতে পারেন । এমন সরল ভাবে অনেকে অনেক কিছু বলতে পারে না। ধন্যবাদ ।
  • অনিরুদ্ধ বুলবুল ১৭/১১/২০১৪
    ভয়ের কিছু নেই - কিছু করতে না পারলেও চলবে, কেবল ভালবেসে যাবেন। প্রেম করতে আর কিছু জানার দরকার নেই - কেবল তোষন চাই ব্যস. পোয়া বারো।
    • স্যার অনেক ধন্যবাদ। অনেকদিন পর এই পোয়া বারো শব্দটি শুনলাম। আপনার মন্তব্য পেলে বরাবরই অনেক অনুপ্রেরনা পাই। পাশে আছি আশা করি সাথে থাকবেন।
 
Quantcast