www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

দিশাহীন

আজ আমি ভাষাহীন
বলতে পারিনা কোনো কথা
আজ আমি নির্বোধ
আমার নেই কোনো ব্যথা।
আজ আমি পথহারা পথিক
ভুল পথে পা বাড়াই
আজ আমি দিশাহীন নাবিক
দিশা খুজেঁ না পাই।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ১২৭৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১১/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • একনিষ্ঠ অনুগত ১৩/১১/২০১৪
    বাহ... চমৎকার লেখা তো।।

    ভাই এখানে ছবি কিভাবে যোগ করছেন তা নিয়ে একটি পোস্ট দিন।। আমার জানার খুব ইচ্ছা...
  • ইসমাত ইয়াসমিন ১২/১১/২০১৪
    " Always think Positive please"....Life is Beautiful.
  • কবিতার ভাব ভালো লাগলো
  • মাসুম মুনাওয়ার ১২/১১/২০১৪
    এই অনুভূতি কেন?
    • মাঝে মধ্যে খুব বিষন্নতা ভর করে। খুব হতাশ হয় যাই। তাই এরকম অনুভুতি হয়। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।
      • মাসুম মুনাওয়ার ১২/১১/২০১৪
        ঠিক বলেছেন
  • পিয়ালী দত্ত ১১/১১/২০১৪
    ভাল
  • ok
  • অনিরুদ্ধ বুলবুল ১১/১১/২০১৪
    সুন্দর কবিতা।
    সকল নেতিবাচক কথা নিয়ে কবিতা দাঁড় করালেন - বেশ লেগেছে। বানান=ব্যথা, খুঁজে
    • গুরু বানান ভুল কি কখনোই শুদ্ধ হবে না। এই দুখেই কিন্তু ইংরেজি কবিতা লিখে ফেলেছিলাম। আবারো কি তাই করবো কিনা ভাবছি।
      • অনিরুদ্ধ বুলবুল ১১/১১/২০১৪
        দুঃখের বিষয়, আবারো ভুল= দুঃখেই!
        হাঃ হাঃ হাঃ এই ভূত পেছন ছাড়েনা কারো।

        একদিন লিখেছিলাম; বাংলা বানান বড় ছিঁচকাঁদুনে? তারপর আছে কীবোর্ডের ক্যরি-ক্যাচাল। সমানে উঠ্-বস‌্ করতে করতে জান কয়লা! বাংলা কীবোর্ড ভীষণ জ্বালায়, যেমনটি ইংরেজীতে নেই।
        • এটা বস সময়ের অভাবে ইচ্ছে করেই লিখেছিলাম। আর ভুল না করলে কেমন যেনো শুদ্ধ করার স্পৃহা পাই না। হাাহাহাহাহহ। অনেক ভালো থাকবেন।
  • মোহাম্মদ তারেক ১১/১১/২০১৪
    উত্তরন চাই কবি। ভাষাময় করতে হবে জীবন কে।
  • তুহিনা সীমা ১১/১১/২০১৪
    অল্প কথায় অনেক দিশাহীনতার প্রকাশ। আর পিকচারটি তো আপনার কবিতারই ভাষা ভালো লাগলো। নাইস পয়েম উইথ নাইস পিকচার।
  • মোঃ আবদুল করিম ১১/১১/২০১৪
    সত্যি কোনো কোনো ক্ষেত্রে এমনই ভাবনা কবিতার ভাষায় অতুলনীয়,ধন্যবাদ কবি বন্ধু ।
    • আপনার প্রােফাইল দেখে বুঝতে পারলাম আপনি এই আসরে একদমই নতুন। বাট আপনার একটিভিটি দেখে আমি মুগ্ধ। আপনাকে আসরে সুস্বাগতম। আশাকরি আপনার কাছ থেকে অনেক সুন্দর সুন্দর লেখা পাবো। ধন্যবাদ মন্তব্যের জন্য।
  • রক্তিম ১১/১১/২০১৪
    কেন এমন হ্য়? মাঝে মাঝে আমার ও এমন হ্য় । তবু হাল ছাড়িনি কবি বন্ধু এই অবস্থাটাকে আত্বস্থ করে উঠে দাড়িয়ে আবার চলতে শুরু করি, এটাই তো জীবন । একান্ত আমার কথা বলেছি। দোষ ধরবেনা ।
    • না না ঠিক আছে । দোষ ধরার মত কিছু বলেন নি। আর সব কিছুতে আমরা আমরাই তো। ধন্যবাদ । আপনার মন্তব্যের জন্য। ভালো থাকবেন।।
 
Quantcast