www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

লাভ ইউ এন্ড মিস ইউ সো মাচ।

তুমি আর নেই সে তুমি।
শুধু শূন্য শূন্য লাগে।
আজ মনে হচ্ছে ভালোবাসা শুধুই অসহায়।
তবে কি আর কোনো দিন সময় গুলো কে সাত রঙ্গে রাঙ্গাতে পারবো না।
কিন্তু কেনো?
আমি একা ভালোবাসিনি। আমি তো একা কাছে আসিনি।
দুজনই দুজনকে প্রশ্রয় দিয়েছিলাম। দুইজনই তো দুইজনকে ভাগাভাগি করেছিলাম।
কই কথা তো এরকম ছিলো না।
কথা তো ছিলো যত যাই হোক না কেনো কেউ কাউকে ভুলে যাবো না। হয়তো আমাদের মধ্যে অনেক দিন কথা হবে না অনেকদিন দেখা হবে না। বাট সম্পর্ক থাকবে অটুট।
বাট তুমি হয়তো জানো না সব কিছুরই তো একটা লিমিট থাকে। তুমি জানো না কি করে বলি? তুমি তো সকল দিক খেকেই আমার থেকে অনেক ম্যাচুরড। তুমি তো আমাকে বুঝতে শিখিয়ে ছিলে কি করে একটি অসম্ভব সুন্দর সম্পর্ক কন্টিনিউ করতে হয়। তবে আজ তুমি কোন সুত্র ধরে আমার কাছ থেকে দুরে সরে যেতে চাইছো। চলে যাবে বাধা দেবাে না বাট প্লিজ কারনটা জানতে পারলে সারা জীবন দ্বীধা নিয়ে বাচতে হবে না।
তুমি বলেছো আমি যাতে তোমাকে কল না করি। তাতে তোমার প্রবলেম হতে পারে। তাই সব সময় তুমি আমাকে কল করতে। কত ভাবে ফ্যামিলি মেম্বার কে ম্যানেজ করে আমাকে কল করতে তুমি। ঘন্টার পর ঘন্টা তোমার সাখে ফােনে কাটিয়ে দিতাম।বাট সেই সময় গুলো এখন কিভাবে কাটাই বলো।
আজো যখন কোনো একটা কোল্ড ড্রিংকস খেয়ে বোতলটা কে শুন্যে ভাসিয়ে ফুটবলের মত করে কিক মারি শুধু একটা মানুষকেই আমার পাশে দেখতে পাই সেটা তুমি। আজো যখন রাতের একটার পর ফোনটা বেজে উঠে নাম্বার না দেখেই তোমার নাম বলে কথা বলা শুরু করি। বাট সেটা এখন আর তোমার কল হয় না।
তুমি হয়তো এখন ভয়ে ভয়ে থাকো আমি হয়তো তোমার সাথে দেখা করা বা তোমার খোজ নেয়ার জন্য তোমার বাড়ি চলে আসবো। আর তখন তোমার ফ্যামিলি মেম্বার আর তোমার হাজবেন্ড দেখে ফেলবে তোমার অনেক প্রবলেম হবে আমার বন্ধুত্ব নিয়ে উল্টা পাল্টা কথা বলবে। আমি কখনো তা হতে দেবাে না। তবে যাই বলো আমি তোমাকে আমার জীবনের বেস্ট ফ্রেন্ড ভাবতাম এখনো ভাবী আর যতদিন বন্ধু জ্ঞানটা থাকবে ততোদিন ভাববো।
জানিনা তুমি আমার লেখাটা পড়বে কিনা। তবে শুধু লন্ডন কেনো বিশ্বের যে কোনো দেশ থেকে এই সাইট টা দেখা যায়।
আর সব শেষে আজ তোমার কথাটা আমি বলি
লাভ ইউ এন্ড মিস ইউ সো মাচ।


উৎসর্গঃ আমার বেস্ট ফ্রেন্ড
যে এখন ইংল্যান্ডে আছে॥
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ২৬৪৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৬/১১/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • রক্তিম ২০/১১/২০১৪
    ভালোলাগা ভালোবাসা খাচায় বন্দী করা পাখি ? মুক্ত আকাশে উড়তে দিন আপনার কাছে ভালোলাগা ভালবাসার সময়টা ওটা একান্ত আপনার । একদিন হয়তো ডাক আসবে '' মেরা কুছ সামান তুম্হারে পাস্ পারা হ্যায় '' তখন ফিরিয়ে দেবেন ।
  • bah darun
  • মেহেদী হাসান অপু ১১/১১/২০১৪
    এটা মনের কথা। গল্পের জন্য প্লট দরকার।
  • তুহিনা সীমা ১১/১১/২০১৪
    আপনার আবেগময় লেখাটি একটু অস্পষ্ট মনে হল বন্ধু আর প্রেম নিয়ে। তবে সম্পর্ক যাই হোক আশা করবো আপনাদের সত্য সম্পর্ক সত্য হয়েই যেনো ধরা দেয়। সেই শুভ কামনাই থাকলো।
    • সে আমার বন্ধু। সে বিবাহিত। তাই আমাদের সম্পর্কটা বন্ধুর মত হলেও প্রেমের মত অনেক লুকোচুরিই আমাদের কে খেলতে হতো। কষ্ট করে পড়া এবং মন্তব্যের জন্য ধন্যবাদ।
  • ইহ্সান জাহিদ ০৯/১১/২০১৪
    ভালো লেগেছে।
  • তুহিনা ০৭/১১/২০১৪
    I hope ur relationship will same as before. Best of luck. Writing is good.
 
Quantcast