www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভালোবাসার মানুষ


একটা অন্যরকম ফিলংস ফিল করছি নিজের মধ্যে।
দীর্ঘ অনেকদিন পর আমার প্রিয় মানুষদের
তালিকায় অন্যতম
আমার অনেক পছন্দের অনেক ভালোবাসার মানুষ
আমার ছোট মামি এবং আমার কাজিন চারু আপির সাথে মিট করতে যাচ্ছি। সেখানে আমার দেখা হবে আমার আরেক নতুন কাজিন যার সাথে আমার এখনো পরিচয়ই হয়নি সেই নবাগত তরুর সাথে। তার প্রথম বার্থডে তে জয়েন করতে যাচ্ছি। অনুভুতিটা আসলে বলে বোঝানোর মত না। চারু আপি যার কথা বললাম তার বয়স মে বি ৭-৮ বছর। বাট আমার দেখা অন্যতম ম্যাচুরড একটি বেবী এই চারু আপি।
যার কাছ থেকে আমি অনেক গল্প শুনেছি সবগুলোই তার রচনা। যখন ভয়ের গল্প বলতো তখন সে নিজেই ভয়ে আমাকে জড়িয়ে ধরে গল্প করতো। মে বি গিয়ে দেখেবা সে হয়তো অনেক বড় হয়ে গেছে। লজ্জায় হয়তো আমার কাছই আসতে চাইছে না। বাট এরকম টা হলে আমি খুব কষ্ট পাবো। আমি আমার চারু কে আগের মতই চাই। আর ছোট মামীর কথা যে কোনো কিছু বললেই যে কম হয়ে যাবে। শুধু একটা কথা বলবো সি ইজ গুড ফর এভরিথিং।
আই এম কামিং মামী এন্ড আই এম কামিং চারু আপি।
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ৭৪০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/১০/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • তুহিনা সীমা ১১/১১/২০১৪
    আপনার ভালোবাসার কথা জানতে পেরে আর আপনার গ্রুপ পিকচারটি দেখে ভালো লাগলো। তবে বাবার চাকরির কারেন বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় থাকার কারনে কখনোই যেনো এভাবে পাইনি ফ্যামিলি টাকে। শুভ কামনা থাকলো আপনার ভালোবাসার মানুষদের এবং আপনার জন্য।
    • আফসোস লাগলো আপনার কথা শুনে। শুধু একটা কথাই বলবো ইউ কেন জয়েন উইথ আজ। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। ভালো থাকবেন।
  • ভাল লাগল খুব।
  • Bro go ahed
  • রফছান খাঁন ২৩/১০/২০১৪
    good luck
 
Quantcast