www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

পরিণতি

দুর্গাপূজায় ঢাক বাজাতে শহরে গিয়েছিল পলাশ। সেখান থেকে ফেরার পথে সীমার জন্য বুকের উপর করে হাতাসহ গোল করে কাটা একটা টপ কিনে আনল।
ঘরে এসে সীমাকে বলল - পর না। তোকে খুব সুন্দর লাগবে। দিদিমণিরা প্যাণ্ডেলে প্যাণ্ডেলে এইসব পরে ঘুরে বেড়াত। ধবধবে সাদা বুকের উপরটা দেখে আমার বুক ধড়ফড় করে উঠত।
সীমা নেড়ে চেড়ে দেখে বলল - এ তো সব দেখা যাবে। কোথায় পরে বেরবো?
- কোথাও যেতে হবে না। আমাকে দেখাবি। সত্যি বলছি তোকে দারুণ লাগবে।
সীমা পরে এল। এক ঝলক দেখেই কোন কথা না বলে হঠাৎই পলাশ তার উপরে ঝাঁপিয়ে পড়ল।
একটু পরে বিধ্বস্ত সীমা কাঁদো কাঁদো হয়ে বলল - এতদিন শুধু আমাদের ভালোবাসা ছিল। আজ এ কি করলে?
-কাঁদিস না, আমার সীমু। তোকে আমি বিয়ে করবই।
- তুমি বললে এই পোষাকে আমাকে সুন্দর দেখতে লাগবে। দেখো, পোষাকটা পাশে কি রকম দলা পাকানো হয়ে পড়ে আছে। আমাকে কেমন লাগে দেখার আগেই ঝাঁপিয়ে পড়লে?
নগ্ন সীমাকে জড়িয়ে ধরে পলাশ বলল - সেই মহালয়ার পর থেকে প্যাণ্ডেলে প্যাণ্ডেলে দিদিমণিদের দেখছি। সাদা ধবধবে বুক, হাঁটুর উপরের সুন্দর মোলায়েম। আমি আর নিজেকে ধরে রাখতে পারি নি।
সীমা পলাশের বুকে মাথা রেখে আরও জোরে ডুগরে কেঁদে উঠল।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৮২৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/১১/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সোলাইমান ০৮/১১/২০১৭
    অসাধারন উপস্থাপনায় অভিভূত!!
    প্রিয় কবির জন্য এক রাশ রক্তিম শুভেচ্ছা ও গভীর ভালোবাসা রেখে গেলাম।
    ভালো থাকুন সবসময়!!
  • বিশ্বাসগুলো এভাবেই ঝরে পড়ে
  • সোলাইমান ০৭/১১/২০১৭
    দারুণ ভাবনা। সুন্দর লিখন ।শুভেচ্ছা জানবেন প্রিয় কবি বন্ধু
 
Quantcast