www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

রম্যকথা

বাংলাদেশ-এর ভগ্ন গণতন্ত্র মেরামত করার জন্য দেশের বেশকিছু সুনামিধন্য ঐতিহ্যবাহী রাজনৈতিক দলের কাছ থেবে সুশীল সমাজ প্রস্তাবনার আহ্বান জানায়।

এর মাঝে সমাজতান্ত্রিক দল জাসদ প্রস্তাবনা ও ফর্মলা তুলে ধরে জানালো তাদের পাঁচ বছর সময় ক্ষমতা আর ৫শত কোটি ডলার দিতে হবে।

ওয়াকার্স পার্টি ফর্মুলা তুলে ধরে জানালো, ৪ বছর সময় দিতে ক্ষমতায় আর ১০০কোটি ডলার লাগবে।

ডিগবাজি বিশারদ জাতীয়পার্টির এরশাদ সাহেব সুশীল সমাজের প্রতিনিধির কাছে কানে কানে বলল, আমাকে ১০ বছর সময় দিন ক্ষমতায় আর দুইহাজার ছয়শত কোটি ডলার দিন।

সুশীল সমাজের প্রতিনিধি আশ্চর্য হয়ে বলল, যেখানে সময় আর ব্যায় কম বলার কথা সেখানে এমন অদ্ভুত প্রস্তাব কেনো?
এরশাদ বললেন, প্রথমবার দশবছরের টার্গেট পূরণ করতে পারি নি, আর অর্থের মাঝে পাঁচশত কোটি জাসদকে, একশতকোটি ওয়াকার্সদের, একহাজার কোটি আপনাকে, আর বাকিটা আমার জন্য..


এটা মানবমনের অনুর্বর মস্তিষ্কের রম্যকথা! বাস্তবতার সাথে মিল নেই। কেউ মেলাতে যাবেন না। হোঁচট খেলে আমার তাতে কোনো হাত থাকবে না।

্যরম্যকথা)
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১৪৪২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/০২/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • পরিতোষ ভৌমিক ১৪/০৩/২০১৫
    হোঁচ্ট খেলাম বটে , হা : হাঃ হাঃ ।
  • সহিদুল ইসলাম ২৭/০২/২০১৫
    এরশাদের চাওয়ায় ভুল হয়েছে। টাকার সাথে শ'খানেক ১৬ বছর বয়সের মেয়ে দরকার।
  • ফিরোজ মানিক ২০/০২/২০১৫
    দারুণ।
  • ১৮/০২/২০১৫
    মজার ।
  • জহির রহমান ১৬/০২/২০১৫
    মিস ইউ প্রিয় আহমাদ সাজিদ!
    • আহমাদ সাজিদ ১৬/০২/২০১৫
      আমিও। আসলে সময়ের বড্ড অভাব। সব ব্লগে সমানভাবে সময় দিতে পারি না। দুৎখিত। । আশাকরি ভালো আছেন...
      • জহির রহমান ১৭/০২/২০১৫
        আছি আলহামদুলিল্লাহ, মোটামুটি ভালোই। ব্যস্ততা আমাকেও অবসর দেয় না :( কিন্তু তাই বলে আমাদের ভুলে থাকলেতো হবে না ভাই... :(
  • জহির রহমান ১৬/০২/২০১৫
    -(@ ভালো লেগেছে।
  • সবুজ আহমেদ কক্স ১৬/০২/২০১৫
    nice @@@@ mozar @@@@
 
Quantcast