www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নতুন বোতলে পুরাতন পানীয় ( কৌতুক)

চিত্র নায়ক শাকিব খানের মন খুব খারাপ, তাকে মানুষ  মূর্খদের নায়ক বলার কারণে। মনটা তার খুবই বিষন্ন। তাই তিনি তার ভাল বন্ধু অপু বিশ্বাসকে ডেকে বলেছেন এই "ব্যাপারটায়। অপু বিশ্বাস তাকে বলল, আমি একটি প্রশ্ন করব যদি তুমি ঠিক জবাব দিতে পারো তাহলে বুঝব তুমি মূর্খ নও। " তোমার বাবার একটি সন্তান আছে, সে তোমার ভাই নয়, সে তোমার বোনও নয়; তাহলে সে কে? শাকিব মাথা চুলকে বলল: খুবই কঠিন, পারছিনা। অপু তাকে পরামর্শ দেয় স্মার্ট মানুষের সঙ্গে নিজেকে মেশানো এবং তাদের প্রশ্নোত্তর জানা।  

শাকিব খান তার বন্ধু (!) অনন্ত জলিলকে ডেকে জিগ্যেস করে, "অনন্ত, আপনার বাবার একটি শিশু ছিল. সে আপনার বোন না হয় এবং এটি আপনার ভাইও না.তাহলে সে কে ?"
অনন্তের উত্তর, "এটা আমি নিজে!" গাধা কোথাকার।

শাকিব এরপর মিশা সওদাগরকে ডেকে বললেন: মিশা, আপনার বাবার একটি শিশু ছিল. সে আপনার বোন নয় এবং সে  আপনার ভাই না. এটা কে?"
মিশা বলল, "বাহ,  এটি একটি কঠিন প্রশ্ন, আমি আপনাকে জেনে এসে বলছি।
সুতরাং মিশা সওদাগর নায়িকা বর্ষার কাছে যায় এবং বলে, "বর্ষা, আপনার বাবার একটি শিশু ছিল. এটা আপনার বোন না হয় এবং এটি আপনার ভাই না. কে এটা?"
বর্ষা : "এটা আমি নিজে।
সুতরাং মিশা সওদাগর শাকিব খানকে গিয়ে বললেন:  "এটা বর্ষা।"
শাকিব খান রেগে বললেন: আপনি একটা গাধা! কিচ্ছু জানেন না। এটা অনন্ত।
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১৭২৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৭/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • তরুণ কান্তি ০২/০৭/২০১৮
    বাহ চমৎকার ।
  • মোঃ মুলুক আহমেদ ০৯/১২/২০১৫
    এতদিন পড় পড়লাম!
    ভালো লাগল|
  • মাধব কুমার সরকার ২৭/১০/২০১৩
    ভাল। তবে হাসতে পারলাম না।
  • suman ২৬/১০/২০১৩
    খাসা ...হা হা হা
  • রাখাল ২৪/১০/২০১৩
    আসুন, বাংলা ছায়াছবি দেখি, বুদ্ধি বাড়াই ।
    • আহমাদ সাজিদ ২৪/১০/২০১৩
      চমত্কার বুদ্ধি দিয়েছেন!!! ধন্যবাদ পাশে থাকার জন্য।
  • হা হা হা
  • হা! হা,! হা! সত্যিই চমৎকার।খুব. হাসি পেল।ঠিকই বলেছেন নতুন বোতলে পুরোনো মাল।কিন্তু আপনার চমৎকার লেখনিতে সুন্দর ফুটে উঠেছে।ধন্যবাদ আপনার কৌতুকের জন্য।
 
Quantcast