www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

পাগলের সাথে আমাদের অর্থমন্ত্রী

গতকাল ও আজ সারাদিনব‌্যাপী সারাদেশে একটা বিশেষ আলোচনা ছিল। তাহলো- ‌‌‌'পাগলের সাথে আমাদের কর্মঠ ও বাকপটু অর্থমন্ত্রীর গোপন বৈঠক।' তবে এখানে বিশেষ লক্ষণীয় যে, ওই পাগল নিজেকে দেশ মালিক বলে পরিচয় দিয়েছে, যেভাবে বর্তমান ক্ষমতাসীন দল নিজেদের দেশের মালিক বনে গেছেন। আমাদের মত সাধারণ জনগণের এখানে একটা সংশয় সৃষ্টি হয়েছে যে, এই পাগল কি নতুন পাগল নাকি পুরাতন পাগলকেই এখন এই জটিল পরিস্থিতিতে মাঠে নামানো হয়েছে। অনেকেই বলছেন (সামাজিক যোগাযোগ মাধ্যমে) যে, পাগলের সাথে অর্থমন্ত্রীর নির্বাচন সংক্রান্ত আলোচনা হয়েছে। অর্থ্যাৎ নির্বাচনে পাগলদের যে পরিমাণ সুযোগ ও সুবিধা দেয়ার কথা ছিল তা না দেয়ার কারণে গতকাল হঠাৎ আড়াল ছেড়ে প্রকাশ্যে (সচিবালয়ে)এসেছেন। এবং সে গতকাল সাংবাদিকদের বলেছে যে, তাদের (পাগলদের) আদর্শিক নেতা হলেন এই অর্থ মন্ত্রী আবুল মাল।
পাগলদের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী এই সরকার সুযোগ সুবিধা না দেয়ার কারণে গতকাল সে অর্থমন্ত্রী কার্যালয়ে আসে। যদিও প্রকাশ্যে অর্থমন্ত্রী তাকে স্টুপিড বলে গালি দেন, কিন্তু বিশ্বস্ত সূত্রে জানা গেছে গভীর রাতে আবুল মালের বাসায় পাগলদের প্রতিনিধিদের সাথে এক গোপন বৈঠক হয়। এখানে নির্বাচন সংক্রান্ত বিস্তারিত আলোচনা হয়। এবং তারা দাবী করে যে, এই দশম সংসদ নির্বাচনে যারা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন তাদেরকে পাগল পার্টির স্পেশাল সদস্যপদ দেয়া হবে। যা সভাপতিমণ্ডলীদের পদমর্যাদার সমমানের। তারা আরো দাবী করে যে, এই সংসদের যারা নির্বাচিত হবে (ভোট অথবা ভোট বিহীন) তাদেরকে সংসদে না পাঠিয়ে পাবনার পাগলা গারদে পাঠিয়ে দেয়া হোক। এবং আমরা (পাগলরা) নিঃসংকোচে এবং বিনাশর্তে আপনাকে (কথিত অর্থমন্ত্রীকে) আমাদের পাগলপার্টির সভাপতি হিসেবে নির্বাচিত করলাম।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬৪৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/১২/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

 
Quantcast