www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

খোলা চিঠি

মাননীয় নির্বাচন কমিশনবৃন্দ! আস সালামু আলাইকুম। আশা করি ভাল আছেন। আপনারা শপথ করে জাতীয় সাংবিধানিক একটি দায়িত্ব গ্রহণ করেছেন। একটু ভেবে দেখেছেন কি, আপনারা সেই দায়িত্ব ভাল করে পালন করছেন কিনা?
জাতি আজ অনেক আশা করে আপনাদের দিকে তাকিয়ে আছে। আপনার জাতির সেই প্রত্যাশার প্রতি দৃষ্টি দিচ্ছেন না। আপনাদের এই পড়ন্ত বেলায় তো এখন আর অর্থের প্রতি চাহিদা থাকার কথা নয়। এখন শুধু সম্মান নিয়ে বিদায় গ্রহণ এবং পরপারে পাড়ি জমানোর কথা। তাহলে কেন (যে দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারছেন না ) যজ্ঞের ধনের মত এই পদ আকড়ে ধরে আছেন?

আপনারা জানেন, জাতি চায় শান্তি, জাতি চায় সুষ্ঠু ও অবাধ নির্বাচন। শুধু একটি গোষ্ঠির গোর্তমীর জন্য আজ দেশ প্রায় অচল! আর আপনারা সেই অথর্ব সরকারের অধীন ( যদিও সংবিধানে আপনাদের অনেক ক্ষমতা দিয়েছিল, আপনারা তা যে কোনো কারণে হোক পালন করতে পারছেন না। এখন প্রধানমন্ত্রীর আজ্ঞাবহ হয়ে পড়েছেন।) একটি পাতানো নির্বাচনের নাট্যমঞ্চ সাজাচ্ছেন। জাতি আপনাদের কোনোদিন ক্ষমা করবে না। যদি একটি গোষ্ঠির জন্য নির্বাচন করতে হয় তাহলে জনগণের এত অর্থ অপচয়ের দরকার কী? আপনার বসে টেবিলে ঠিক করে দিন কে কে নির্বাচিত হয়েছে। অনর্থক এই অপচয় করবেন না।

যদি এই অবৈধ সরকারের মোকাবেলা করতে না পারেন, তাহলে এখনি পদত্যাগ করুন। সামান্য কটি অর্থরে জন্য এই নোংরা পদ ধরে লাভ কী? জাতি যদি আপনাদের মুখে থুতুই মারল?

অসম্মানের চেয়ে সম্মানরে বিদায় অনেক ভাল। এটা আমার মত সাধারণ জনগণের মত। এখনাে সময় আছে.. জনগণের জান-মাল নিয়ে খেলবেন না।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬৫৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১১/১২/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • চালিয়ে যান সাজিদ ভাই
 
Quantcast