www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

💖অনুভবে তুমি💖(২য় অংশ)

ওই😍,
ঈদের দিন মন খারাপ করে রেখেছিলে কেন?ঈদের দিন কি,কেউ মন খারাপ করে রাখে? তোমার মন খারাপ দেখলে,অন্য কারো খারাপ লাগে না বুঝি!! তোমার পছন্দের মেরুন রঙের পাঞ্জাবিটা পড়িনি বলে,এত্ত রাগ করতে হবে? আচ্ছা যাও,বিকালেই পড়ব আর তুমিও কিন্তু শাড়ি পড়বা ওকে।
আচ্ছা আমার সাথে কথা বলোনা কেন তুমি? এত জেদ করলে কি চলে!!সংসার করবা কেমনে হ্যা? ফের যদি আবার না খেয়ে থাকো,ইচ্ছা মত বকে দিব কিন্তু!!এই বলে রাখলাম হুম।
তুমি কি সব সময় কলম কামড়াও?জানো তুমি যখন লাজুক মুখে,কলম কামড়াতে কামড়াতে আমার দিকে তাকিয়ে তাকিয়ে,এক আধটু চোখের ইঙ্গিতে গল্প করো, আমার হৃদয়ের আকাশের প্রজাপতি গুলি দেই দেই করে উড়ে-উড়ে রঙ ছড়ায় আর গোলাপতো তার সুগন্ধি ছড়িয়ে দেয়।

শুনেছি স্কুলের বিদায় অনুষ্ঠানে,অন্য সবার মতো একই কালারের ড্রেস না পড়ে, আমার পছন্দের কালো কালারের ড্রেসটাই পড়েছিলে?
ওই পাগলি,কেন আমার জন্য এত সেক্রিফাইজ করো??সব ভালো কি তুমি একাই বাসবা আমারে??আমাকেই কেন এত করে মানতে হবে তোমার? ফের যদি আবারো তোমাকে কালো ড্রেসটা পড়তে বলি,আমাকে ঘুষি মেরে আমার নাক ফাটায় দিবা ওকে।
ওই তুমি এত পেটুক কেন!!আমার খেয়ে দেয়া আমটা এত তৃপ্তি সহকারে খেতে হবে কেন!! নাকি আমার ঠোটের স্পর্শ অনুভব করতে চাও!!কোনটা হুম!!
আচ্ছা তুমি বড় হবে কবে? একজোড়া কানের দুল হারিয়ে গেছে বলে,এত্ত করে কাঁদতে হবে? নাকি ওটা আমি কিনে দিয়েছিলাম বলে,এত্ত মায়া😍।
ভাবছি বাড়ি যাওয়ার সময়,এবার তোমার জন্য পায়েল কিনে নিয়ে যাব। তোমার পা বেঁধে দিতে হবে না। সারাদিন ভন ভন করে এত ঘোরাঘুরি করো কেন? পাড়ার ছেলেরা বাজে নজর দেয় না বুঝি? তখন কিন্তু আমার খুব রাগ হয়। জানো রাগলে কিন্তু তোমাকে পাক্কা ডাইনীর মত লাগে।
সেদিন নাকি তোমার আম্মুর উপর রাগ করে, এক ফোটা পানি পর্যন্ত স্পর্শ করো নি!তোমার আম্মু না জানলেও আমি কিন্তু ঠিকই জানি!!!
হরহামেশাই তুমি বাড়ির আঙিনায় লুকিয়ে লুকিয়ে সাইকেল চালাও।কোমরে আচল বেঁধে সাইকেল চালালে,একটা মেয়েকে এত্ত সুন্দর লাগে,তা তোমাকে দেখেই সেদিন বুঝেছি।তোমার কোমেরে জমে উঠা ঘামের বিন্দু আর তিল টা এত্ত সুন্দর লাগতেছিল,আমি বেশরমের মত লুকিয়ে লুকিয়ে দেখেছি।আচ্ছা এর জন্য কি শোধ দিতে হবে?তবে আমি কিন্তু এই ভুলটা বার বার করতে চাই।
আর হ্যা, ফুচকা খাওয়ার সময়"আমাকে একটু খাওয়াই দাও না"এই বলে বলে আমার মাথা খাবা না বুঝছো।আমার কি ঠ্যাকা পড়ছে,তোমাকে রোজ রোজ খাওয়াই দিব!! এতগুলো মানুষের সামনে খাওয়ায় দিতে,আমার আন-ইজি লাগে না বুঝি?
রোজ রোজ সাজুগুজু করে এসে জিজ্ঞাসা করবা না," আমাকে কেমন লাগছেগো" ? আমি কিন্তু একই কথা বলব তোমাকে ডাইনীর মত লাগছে!!আরে আরে রাগ করো কেন?আচ্ছা যাও,তুমি শাড়ি পড়ে আসবা আর টিপটা আমার জন্য রেখে দিবা।ওটা আমি নিজ হাতে,তোমার কপালে পরিয়ে দিব। আর হ্যা বিয়ের আগেই শাড়ির কুচি ঠিক করে দিতে বলবা না কিন্তু।
ঘুরতে গেলে আমাকে দিয়ে বেনেটি ব্যাগ টানাবেনা। এটা আমার খুব বিরক্ত লাগে।
কেমন যেন,নিজেকে বোকা বোকা লাগে।তবে আমি এত্ত গুলো ছবি তুলে দিব তোমার ওকে। জানতো মাঝে মধ্যে প্রিয় মানুষের কাজ করে দেওয়ার মজাই আলাদা।
আচ্ছা,আমার টি শার্ট-টা ফেরত দিবা কবে?সেইতো এক বছর হয়ে গেল, পরিষ্কার করে দিবা বলে নিয়েছিলা।এখনো ফেরত দাও নি কিন্তু। তোমার কি লজ্জা করেনা!! আমার টি-শার্ট পড়ো কেন তুমি? আমার শরীরের গন্ধ শুকতে নাকি আমাকে অনুভব করতে!!ফের যদি বল,আমার শরীর গরুর মতো গন্ধ করে,তোমার সাথে আর কখনো কথা বলবো না কিন্তু।
তোমার সাথে বৃষ্টিতে ভিজতে চাইছি বলে,বাড়ির ছাদে গিয়ে দুই হাত প্রসারিত করে বৃষ্টিতে ভিজে ভিজে, আমাকে অনুভব করার দরকার নাই।জ্বর আসলে তোমাকে ছোয়ে দেয়ার সুযোগ মিস করবো না কিন্তু।
কোন এক বৃষ্টির দিনে,চুপি চুপি জানালা দিয়ে আমাকে খিচুড়ি খাইয়ে দিয়েছিলে।সেদিন ইচ্ছা করেই তোমার কলমের মতো আঙ্গুলে কামড়ে দিয়েছিলাম। এখন পর্যন্ত ১১ বার এই ঋণ শোধ করেছি।তবুও নাকি শোধ হয়নি।হাইরে কপাল...
আচ্ছা তুমি এতো লোভী কেন!!নাকি আমাকে সারা জীবন ঋণী করেই রাখতে চাও? তবে আমিও আজীবন তোমার কাছে ঋণী হয়েই থাকতে চাই। আমি কিভাবে তোমার ঋন শোধ করবো বলো??তুমি তো আমার বাচ্চার আম্মু হবে। আমাকে বাবা হওয়ার তৃপ্তি দেবে!!স্বাদ দেবে আমাকে!!আমি এই ঋণ কিভাবে শোধ করবো বলো?? বড্ড ভালোবাসি তোমাকে!!অনেক অনেক ভালোবাসি।আমি তোমাকে কোন অবস্থাতেই হারাতে চাইনা।জীবনের শেষ সূর্যোদয় আমি তোমার সাথে দেখতে চাই প্রিয়🥰।
আচ্ছা শোন তুমি ভাল করে পড়ে,এইচ.এস.সি দাও।আর আমিও একটা জব নেওয়ার চেষ্টা করি কেমন😊😊😊😍।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৩৬৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৭/০৬/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • মঈনুল ইসলাম ৩০/০৬/২০২১
    অনিন্দ্য সুন্দর লেখনী।
    অনেক শুভকামনা রইল লেখক।
  • মাহতাব বাঙ্গালী ২৮/০৬/২০২১
    সুন্দর প্রেমের গল্প
  • ফয়জুল মহী ২৭/০৬/২০২১
    Excellent best wishes
  • mubasshirul ২৭/০৬/২০২১
    চালিয়ে যাও
 
Quantcast