www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

অনুভবে তুমি(১ম অংশ)

উৎসর্গঃ স্নেহের ছোট ভাই"likhon hossain&mamun akand"

সারাদিন ড়েং ড়েং করে পাড়ার বাজে ছেলেদের সাথে এত ঘোরাঘুরি কিসের?তাদের সাথে এত আড্ডা কেন?আমার রাগ হয় না বুঝি! শোনেন,আমি আপনাকে নিয়ে কোন রিক্স নিতে পারব না। পুরুষ মানুষ এত বেখেয়ালি হলে হয়!! আপনি বুঝতে শিখবেন কবে?ঝগড়াঝাঁটি আমার ভাল লাগেনা।ফের যদি আবার কারো সাথে ঝগড়া করেন,আপনার কান দুটো মলে দিব। বাঁদামী রংএর টি-শার্টটা আর পরবেন না।আমার বান্ধবী ফ্যালফ্যাল করে আপনাকে তাকিয়ে তাকিয়ে দেখে। মনে হয় তার চোখ দুটো ফুটো করে দেই।আমি আপনার ভাগ কাউকে দিতে পারবো না। রাস্তা দিয়ে হাঁটার সময় মাথা নিচু করে হাঁটতে হবে কেন?একটু আশেপাশেও তাকাবেন😊।সেদিন আমি শাড়ি পড়েছিলাম। কই একবারও তো আমাকে দেখলেন না😡। নইবা হলাম আমি মেঘলা আপুর মত সুন্দরী😔।আমি দেখতে কিন্তু অতটা খারাপ নই🤗। বাবা বলেছে আমি নাকি দাদির মত সুন্দরী হয়েছি😊।আর পাড়ার ছেলেরা তো আমাকে বিউটি কুইন বলে ডাকে😍। আপনি এত লাজুক কেন?একটু আশেপাশে তাকলে কি হয়.....😐।
আমার শরীরের চোখ বুলালে,চোখে চোখ পড়লে, জাত চলে যাবে নাকি?নাকি চোখ অন্ধ হয়ে যাবে🥴!! ভাবখানা দেখলে তো মনে হয়,ভাজা মাছটা উল্টে খেতে পারেন না🥴।রোজইতো চুপিচুপি আমার স্বপ্নে আসেন।ছিঃ ছিঃ ভাবলেই আমার লজ্জায়,মুখ লাল হয়ে যায়🙈।বেশরম একটা!!!😬
সারা দিন ফেসবুকে কার সাথে এত চ্যাট করেন? হাতের বুড়ো আঙ্গুল ভেঙ্গে দিব কিন্তু!!তখন দেখবেন কেমন মজা লাগে😜। শুনেছি যারা দেখতে-শুনতে সহজ-সরল। তারা নাকি অনেক পাজি হয়। কিন্তু আপনাকে দেখে আমার সেরকম কিছু মনে হয়নি😍।
আপনি কি সিগারেট খান?খেলেও ছেড়ে দিবেন।আমি সিগারেটের গন্ধ সহ্য করতে পারিনা। নয়ত কিন্তু আমিও সিগারেট খাওয়া শিখব হুম।শুনেছি আপনার কোন বান্ধবিকে নাকি,সিগারেট কিনা দিছিলেন?এটা কিন্তু মহা অন্যায়।ভুলেও যদি আবার এরকম কিছু করেন আমি কিন্তু মরে যাব।আপনি অন্য কোন মেয়ের সাথে কথা বললে, আমি সহ্য করতে পারিনা।মাথা গরম হয়ে যায়।
আমি কিন্তু অতটা খারাপ মেয়ে নই।জানেন আমি এখন বোরকা পড়ি।আপনি না, বোরকা পছন্দ করেন??আমি নামাজ পড়ি,কোরআন শরিফ পড়ি, বাবা -মার সব কথা শুনে চলি, প্রতিদিন ৮ ঘন্টা করে লেখাপড়াও করি আমি😊।
আচ্ছা সেদিন বৃষ্টির দিনে একগুচ্ছ কদম ফুল নিয়ে, কাকে দিয়েছেন? কই আমিতো কোন ফুল পাইনি!!মেঘলা আপুর দিকে বাঁকা চোখে তাকিয়ে থাকেন কেন?আপনি ভাবছেন আমি কিছু বুঝিনা😡। দেখবেন হুট করে একদিন ঘুষি মেরে নাক ফাটিয়ে দিবো। তখন দেখবো, লজ্জায় মুখ দেখান ক্যামনে😊।
আপনি এত বোকা কেন!! এত সহজ-সরল হওয়া ভালো না। মাথার চুলগুলো এলোমেলো করে রাখেন কেন?🤭একটু আচড়ানো যায় না? দাড়ি লম্বা রাখবেন না।খোঁচাখোঁচা চাপ দাড়িতেই আপনাকে ভালো মানায়🥰।সাথে গাঢ় মেরুন রঙের পাঞ্জাবি হলে তো আপনাকে বেশ লাগে🙈। শুনেন,বেশি বেশি মোবাইল চাপবেন না।চোখের সমস্যা হলে,আমার সুন্দর চেহারা দেখবেন কেমনে😜🙈?সময়ের প্রতি যত্নশীল হবেন। এত আড্ডাবাজি আর চলবেনা।নিয়মিত পড়াশোনা করতে হবে। এখন হতে একটু চালাক হতে শিখবেন😁।চাকরি নিতে হবেতো😊।বাবা কিন্তু আমাকে এইচ.এস.সি শেষে বিয়ে দিয়া দিবে😶।তখন আপনার মত ভ্যাবলাকে,সামলে রাখবে কে😜?? আমি কাকে বকবকানি শুনাব😔?আমাকেই কিন্তু আপনার খুব দরকার😊।শুনেন আমি সবকিছু শিখিয়ে দিতে পারব না। আমার অতো ঠ্যাকা পড়ে নাই। আগামী সোমবার সকাল আটটায় আপনার প্রিয় নীল শাড়ীটা পরে,কলেজ মাঠের,শহীদ মিনারের সামনে দাঁড়িয়ে থাকব আসবেন কিন্তু😍😍😍🙈🙈🙈।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৫৯৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/০৬/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast