www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ঠিকানাবিহীন চিঠি

মরে যাক ভালোবাসা😭।বেঁচে থাকুক তারা রাগ, অভিমান আর জেদ😬।কি বলব... কষ্টে উনি মরে যাবে।বেশি মিস করলে, হটাৎ করে কেদে দিবে।দু এক ফোটা অশ্রুজল গাল বেয়ে মাটিতে পড়বে,কষ্টে আর যন্ত্রণায় আর্তনাদ করবে।কলিজাটা ছিড়ে যাবে।শুন্যতা আর হাহাকার তাকে পেয়ে বসবে। বুকের ভিতরটা দুমরে মুচরে যাবে,ভেঙ্গে চুরে,চুরে ভেঙ্গে যাবে😭।প্রিথিবী ধ্বংস হয়ে যাবে, পাহাড়গুলি তোলার মতো উড়ে যাবে, নক্ষত্রগুলো খসে পড়বে... সূর্যের আলো নিভে যাবে😔। তবুও ভাঙবে না তার রাগ, অভিমান, জিদ আর প্রতিশোধের ত্রিব্য নেশা.......অনেক তো হলো.... অনেক অপমান,অনেক কথা.... এবার তো থামো🙃। শোন আবারও বলছি, প্রিয় মানুষ হতে, নিজেকে লুকিয়ে রাখা মানে, নিজেই নিজের সাথে প্রতারনা করা।প্রিয় মানুষের ওপর প্রতিশোধ নেয়া মানে,নিজেই নিজের বুকে বারংবার ছুরি চালানো।আর এ বুঝ না কেন?সব মানুষের ওপর প্রতিশোধ নেয়া যায় কিন্তু প্রিয় মানুষের ওপর নয়😊।তাহলে কিন্তু নিজেই হেরে যাবা...তিলে তিলে পুরবা আর কষ্ট পাবা।এক সময় দেখবা দিন শেষে শূন্যতা আর হাহাকার ছাড়া কিছুই থাকবেনা..😐...
শোননা, যা হবার তা-তো হয়েই গেছে। ইনবক্সে, ছোট্ট করে একটা শব্দ "sorry" বলে দাও।আর এমন কিছু বল যাতে করে, 'আমি যেন তোমাকে বলতে পারি"আমিও তোমাকে ভালবাসি"
"হ্যা সত্যি আমি তোমাকে অনেক অনেক ভালবাসি"।
আমি "না তোমাকে ভুলতে পারব। না "তোমাকে ছাড়া থাকতে পারব"।তোমাকে ছাড়া বাচতেও পারব না।এমনকি দোযখে গেলেও না।আমার যে,তোমাকে ছাড়া চলবেই না।তুমি ছাড়া যে,আমার লাইফ রঙ বিহিন।আমি তোমাকে ছাড়া অন্য কিছু ভাবিনা,ভাবতে চাইনা।আমার তোমাকেই চাই-ঈ চাই😭।
ইতি
তোমার ডার্ক চকলেট😔

মান-অভিমানের দিনগুলিতে পলিশা স্কুলে,ঝাল মুড়ির ঠোঙায় এই লেখাগুলো পেয়েছিলাম।
জানি না এই কথা গুলো, কে কার জন্য লিখেছে? জানিনা জেদী প্রেমিকা পর্যন্ত পৌঁছেছে কিনা?আর এটা না হয় অজানায় থাকুক।আর কিছু কিছু ঘটনাতো অজানাতেই পুর্নতা পায়।😊
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৩৮৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/০৬/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast