www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ValentineS রম্য ০২

কাল ভালবাসা দিবস গত হল, কিন্তু কিছুই হলনা! কাউ কে উইশ করিনি! আমার এক ভাই ৪/৫ জনের সাথে প্রেম করে! সে তো সবার জন্য জীবন দিয়ে দিচ্ছে! যার ফোন বেজে উঠে শুধু তার সাথেই প্রেম করে (!) আর কারো সাথে না! যা হোক ভালবাসা দিবস সামলায় তে পকেটের অর্ধেক টাকা খরচ করে ফেলছেন! দিন শেষে সব ঠিক আছে, অনেক আনন্দ ফুর্তি হল! তবুও প্রিয়দের অভিযোগ সে এসএমএস করেনি! সে জন্য রাগ করে আছে! কি আর করা বেচারা এলেন আমার কাছে, তিনি যে এসএমএস লিখতে জানেন না! এসে বললেন 'শাওন ভাই একটা এসএমএস লিখতে হবে!' আমাকে সব খুলে বললে শেষমেস লিখেই দিলাম সবাই কে সেন্ড করে…

কাহিনী এখানে শেষ নই! আজ সকালে দৌঁড় দিল আমার কাছে কানে মোবাইল 'হ্যাঁ হ্যালো জানু! দাঁড়াও বলতেছি, একটু ওয়েট কর!'

ফোন কেটে আমায় বললেন- ভাই কি লিখছ তুমি খালি জানতে চাই জলসা/মলসা!!

আমি তো অবাক! বলে- এখন ফোন করলে তুমি চুপি-চুপি পড়বা কি লিখছ আর আমি তাকে শোনাব!! হাউ লুলু!!!!(?) হাই প্রেম! ভালবাসা দিবস! তারা কেউ বুঝেনাই এসএমএস এর অর্থ! কিন্তু ভালবাসার ভাষা- 'জান বলনা কি লিখছ?'

আমি পড়তে থাকলাম-

হৃদয়ের মাঝে তুমি, আছ প্রিয় গোপনে…
আছ ভালবাসা জলসায়…
ভালবাসা সুখ তুমি, স্বপ্নের মোহ-মায়া…
জীবনের সব জুড়ে তোমাকে সাজায়…

হাই ভালবাসা দিবস তুমি মোরে করিয়াছ ধন্য!
ভালবাসার কাব্য চরন গুলো কেও ভেজা তেজপাতা মনে হয়!
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ১১১৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৭/০২/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আশিক রহমান ২১/০২/২০১৪
    ভালবাসা করার জন্য কোন শিক্ষার দরকার হয়না ভাই...।
    শুধু প্রয়োজন একটি সুন্দর মনের..
 
Quantcast