www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

Valentines রম্য ০১

কোন বার ভালবাসা দিবস নিয়ে এতো এক্সাইটেড ছিলাম না, এবার যেমন ছিলাম! প্রতিবার ১০/১২ টি এসএমএস তো পাইতাম ই! নিজেও দিতাম! কিন্তু এবার অনেক ব্যস্ত ছিলাম, কাউকে উইশ করা হইনি!

তাই এবার কেউ সরণ করল না! :( পুড়া কপাল কারো মনে হলনা আমি একটা জড়পদার্থ বেঁচে আছি! কাজের ফাঁকে সন্ধ্যার দিকে মোবাইলের টিউন বেজে উঠল! :O তড়িগড়ি বের করে দেখলাম-

-==-
Butterfly park e Valentine s Day er FREE ticket pete matro 199 Tk er 500 MB 3.5G Data kine nin! Robi sheba theke ticket collect korun. Happy Valentine s Day!

From:- Robi :O :-/

যা হোক এই ভালবাসায় কৌতুহলী নই এ মন! ক্লান্ত শরীরে অফিস হতে বাসার পথে রওয়না দিলাম। পথে অনেক প্রকার মানুষের আনাগুনা! রমনী/বালিকারা মাথায় ফুল পড়নে হরেক রংএর শাড়ি বা অন্য কাপড়- বসন্ত প্রকৃতিতে না সাজলেও হয়তো কবি তাদের দেখেই বসন্ত আগমনী বাণী লিখেছিলেন- "ফুল ফুটুক আর নাই ফুটুক আজ বসন্ত” ভাবতে ভাবতে হেঁটে চলা পথে এক যুগলের ব্রেকাফের ঝগড়া দেখে, ঠুঁটের কোণে আমার একটি হাসি ফুটে ওঠল! আমি জানিনা এটা এটা সুখ-প্রশান্তি নাকি দুঃখের হাসি! হয়তো মোনালিসার পরে এটায় দ্বিতীয় বিষ্ময়! তফাৎ সে ঐ শতাব্দির মেয়ে আমি এই শতাব্দির ছেলে!
#Happy_Valentine's_Day #MoNALIsA <3
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ৭৭৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৬/০২/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

 
Quantcast