www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

একবার ভেবে দেখুন

কালের বিবর্তনে আধুনিকতার নামে বর্তমান পরিস্থিতি
কোন দিশায় যাচ্ছে একবার ভেবে দেখুন।

----দ্বীনের পথে আসার পর অনেক কিছুই যখন বাদ দিতে হয় তখন আশেপাশের লোকের বিভিন্ন ধরনের খোটা শুনায় --
আগের গোনাহের সাথে তুলনা করে — তুমি না আগে এটা করতা, এই গোনাহ করতা, ওই গোনাহ করতা...


----- সবার সামনে আড্ডার মাঝে আমি অনেক পার্সোনালিটি বজায় রেখে চলি। প্রয়োজন ছারা আজিরা কথা বলি না। ইনবক্সে এদের মেসেজ রাতে কি ফ্রি আস?.... কেন? না মানে একটু কথা বলতাম।


------ ফ্যাশন পুরা হুজুর ধরনের। অথচ সাধারন পিক এ কমেন্ট করে পুরাই হট, বাহ কি ভাল ফিগার! মানে নজর টা তো হুজুর ধরনের হতে পারে না।


-------এরা হল এমন জাতি যে সোস্যাল মিডিয়া ব্যবহার ই করে শুধু বিপরীত লিংগের মানুস দের ২ নয়ন ভরে দেখার জন্য। এদের শুধু খালি সালাম দিবেন তারপরেই পিক দিবেন। কারন এরা একটা জিনিসই চায় - 'পিক"
এদের সমস্ত ইনবক্স জুড়ে একটা কথা পিক দেন, পিক দাও, পিক দে, পিক চাই।


-------নতুন প্রতিবন্ধী জাতি। এরা লিপিস্টিক লাগায় টিকটক করে। আর এদের যে নাচের দৃশ্য তাতে সুস্থ মানুসের নাড়ি ভুড়ি নেচে ঊঠে।


---------- পাশ্চাত্য প্রথা মান্যকারী পরোক্ষ নাস্তিক। এদের ভাষা ---হলি শিট (অতিরিক্ত ব্যাবহার করবে) আরও কিছু ভাষা আসে যেমন -ফ*ক । গো এন্ড ফ*ক ইউরসেল্ফ। (কম বেশি সবাই আমরা শব্দ গুলা ব্যাবহার করি কিন্তু আপনি খেয়াল করলে এদের ব্যবহারে ভিন্ন মাত্রা খুজে পাবেন।
এদের আবার দরকার হয় ডেটিং পার্টনার, আবার ফ্রেন্ডস উইথ বেনিফটস এর মত আলাদা কোন মসলা। আর যদি শুনেন রিলেশনশিপে আসে বা ছিল। যদি শেয়ার করে আমি সিরিয়াস ছিলাম বা আসি তাহলে চোখ বুজে ধরে নেন বান্দা আর কুমার/কুমারি নয়। এরা আবার ব্যপার গুলা কে কোন ব্যাপার ই না উপ্সথাপন করতে বেশ দক্ষ।


--------- নতুন নতুন আপডেট প্রোডাক্ট। এরা আপু ডাকে, ভাইয়া ডাকে। তাই সরাসরি পারে না কিছু বলতে তাই কথার ব্যাকগ্রাউন্ড এ এরা১৮+ কথা লুকিয়ে রেখে গিলে গিলে গল্প করবে।


-------------- পাকনা কম্পানি। পড়তেসে ক্লাস ৭ এ অথচ এদের প্রশ্ন আচ্ছা নুড লিপিস্টিক এর কোন শেড টা ভাল হবে আপু বল না। অফ শোল্ডার টপস পড়ে সেল্ফি তুলে সিলেক্ট করে দিতে বলে কোন সেল্ফিটা ভাল আসছে? ...... উমম্ এটা ভাল!!!! নাহ এটা তে ভদ্র ভদ্র লাগে এটা না। এটা দেই এটা রাফ আর হট। এই হচ্ছে এদের শৈশব চিন্তাধারা।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৪০৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/০৭/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast