www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রিয় তিলোত্তমা

৩১ই অক্টোবর ২০১৭
কিশোরগঞ্জ

প্রিয় তিলোত্তমা,
আশা করিতেছি এখন পূর্বের চেয়ে ভালো আছো এবং দ্রুত গতিতে আরোগ্য লাভ করিতেছো। তোমার অসুস্থতা আমাকে ভীষণ পীড়া দিয়েছে তাহা হয়তো তুমি জানো। অসুস্থতার জন্য তুমি তোমার বিদ্যালয়ের “টেস্ট” পরীক্ষায় অংশগ্রহণ করিতে অপরাগ হইয়াছো যাহা খুবই দুঃখজনক এবং হৃদয়বিদারক ঘটনা। তোমার বেদনা আমি বুঝিতে পারি। আশা করিতেছি মহান আল্লাহর কৃপায় খুব দ্রুত পরিপূর্ণরুপে আরোগ্য লাভ করিয়া মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহন করিতে পারিবে। সেই পরীক্ষায় তুমি সকলের প্রত্যাশিত ফলাফল করিয়া পিতামাতা ও আমাদের সকলের মুখ উজ্জ্বল করিবে এই কামনায় বুক বাঁধিতেছি।

আমার “টেস্ট” পরীক্ষা ও দুয়ারে কড়া নাড়িতেছে। ১৩ টি পরীক্ষা গ্রহণের জন্য আবেদন করিয়া যেন নিজেই খাল কাটিয়া কুমির আনয়ন করিয়াছি বলেই এখন মনে হয়তেছে! কারন কিছুক্ষণ আগে খবর পেলাম যে নভেম্বর এর ১৩ তারিখ হইতে আমাদের “টেস্ট “ পরীক্ষা আরম্ভ হইবে। ভেবেছিলুম নভেম্বরের শেষের দিকের পরীক্ষা অনুষ্ঠিত হইবে।কিন্তু সে আশায় এখন গুড়ো বালি পড়িলো। পরীক্ষা বরাবরই প্রতিটি ছাত্রের কাছে যেন এক ভয়াবহ বিভীষিকার নাম। আমি এর ব্যতিক্রম হইবো কিভাবে? আমার জন্য দোয়া করিও। কে জানে তোমার শুভকামনা থাকিলে এভারেস্ট চূড়াও হয়তো জয় করিতে পারিব!😃

তোমার প্রতি আমার মিল্কিওয়ে গ্যালাক্সির সমপরিমাণ শুভাশিষ ও ভালোবাসা রহিল। আশা করি পরিবারের বাকি সদস্যগন ও সৃষ্টিকারীর কৃপায় ভালো আছে। ঠিক মতো আহারাদি এবং ঔষধাদি সেবন করিও। ভালো থেকো সবর্দা। কখনো ভেঙে পড়িও না। সবসময় ইতিবাচক চিন্তা করিবে।“ Think positive, be positive “মন খারাপ থাকিলে জোর করিয়া হইলেও মন ভালো করিবার চেষ্টা করিও!☺ তুমি খুব দ্রুতই আরোগ্যলাভ করিবে ইনশাআল্লাহ্‌।

এই একবিংশ শতাব্দীকালে তথ্য ও যোগাযোগব্যবস্থার নানা মাধ্যম থাকার পরেও কেন আমি চিঠি লিখিয়াছি সে প্রশ্নের সদুত্তর হইতো দিতে পারিবো না। তবে এটা বলিতে পারি কাওকে পত্র লিখিবো এই বাসনা মনে অনেকদিন ধরেই সুপ্ত অবস্থায় ছিল। তাই একখানি পত্র সাহস করিয়া লিখিয়া ফেলিলাম।
তোমার উত্তরের অপেক্ষায় রহিলাম। যদি ঠিকানা খুঁজে না পাও তবে দুজনের চিরসংগী আকাশ তো আছেই। তাহার নিকটেই না হয় পাঠিয়ে দিও।

ইতি
তোমার একজন একনিষ্ঠ শুভাকাঙ্ক্ষী
( নামের জায়গায় নিজ প্রচেষ্টায় যাহা খুশি বসাইয়া নিও )
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৭৮৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ৩১/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • মধু মঙ্গল সিনহা ৩১/১০/২০১৭
    অতি সুন্দর।
  • সোলাইমান ৩১/১০/২০১৭
    অসাধারণ লিখেছেন কবি
    উপলদ্ধিতে মুগ্ধতা,
    জানবেন শুভেচ্ছা নিরন্তর।
  • আজাদ আলী ৩১/১০/২০১৭
    Valo
 
Quantcast