www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

চোরের বাটপারি

যখন চোর ধরতে লোকজন চোরের পেছনে পেছনে দৌড়ায়।সুযোগ পেয়ে এক সময় চোরও লোকজনের সাথে মিশে সবার সুরে বলতে থাকে চোর চোর চোর...... আসল চোরকে আর খোঁজে পাওয়া যায় না।
অনেকদিন আগের কথা আমার একটু একটু মনে পড়ে আমি তখন খুব ছোট আব্বার সাথে আমাদের বাড়ির পাশেই এক মাঠে যাত্রা দেখতে গেছি।
হঠাৎ একদল কুচক্রি বাহিনী পেছন থেকে ঢিল ছুড়ে।পোড়ামন ২ ছবিতে সুজন শাহ এর সিনেমা চলাকালিন যেমন পুঁজা চেরি রয় ঢিল ছুড়ে।
কিছুক্ষণ পর পর ঢিল ছুড়ে।ঘটনাটির পুনাবৃত্তি চলল অর্ধ যাত্রা অবধি।

দর্শক শ্রোতারা সবাই ক্ষিপ্ত হয়ে।ঐ কুচক্রি বাহিনীকে দেয় দৌড়ানি।তারা (কুচক্রিরা) মিশে যায় লোকজনের সাথে।একজন সবার সামনে দৌড়াচ্ছিল হঠাৎ পা পিছলে পড়ে যায়।আর লোকেরা বলে উঠে পেয়েছি পেয়েছি।তাকে দহরম মহরম করতে থাকে।দশজজনের কিল! যে খেয়েছে টের পেয়েছে।আমরা বলি হাটুরে কিল।বেঁচে যায় কুচক্রি বাহিনী।
পরে শুনতে পাই লোকটি আমাদের 'বসা' দাদার মেয়ের জামাই যে আমাদের পাশে বসেই যাত্রা দেখছিল।

বর্তমান প্রেক্ষাপট আপনাদেরকে একটু টাস দিলেই বুঝবেন আমাদের দেশে মহৎ প্রাণরা বিভিন্ন মহৎ উপায়ে অপশক্তিকে রোধ করতে ঐক্যবদ্ধ হয়েছে।তাদের সাথে মিশে বাঁচার চেষ্টা করছে একদল কুচক্রি। দালালরা সবসময়ই দালাল বাটপার তারা সহজেই কব্জা করতে পারে।
তারা যেভাবে দ্রুতগতিতে মানুষের ভিতরে প্রবেশ করে।তার চেয়েও দ্রুত পতন ঘটাতে সক্ষম 'এন্টিবায়োটিকের মত'।
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ৫৯৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১১/১১/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast