www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

স্বপ্ন ভঙ্গ

গতরাতের যে স্বপ্নটা ছিলো সেটা কি শুধুই স্বপ্ন না কি এর গভিরে আরো কিছু আছে!
রাত তখন তিনটা গতরাতে মশার উপদ্রবটা অনেক বেশি ছিল বলে ঘুম ধরেও ধরছে না।
হটাত একটা ফোনে কল এলো আমি রিসিভও করলাম কিন্তু ওপাশ হতে শুধু একটা বেশ পুরোনো গানের মিউজিক শুনতে পেলাম।
কিন্তু মনে করতে পারলাম না গানটা।

লাইনটা কেটে গেলো ফোনে রিসিভ কলে কোন নম্বর পেলাম না।এমনটা ভাবতেই কখন যে চোখে ঘুম না স্বপ্ন তা ঠিক ঠাহর করতে পারিনি।
কেউ যেন আমাকে স্পশ্ করলো । একটু পাশ খুরতে বেশ সুভাসিত কিছু ঘ্রান অনুভব করলাম।ঠিক এখন হতে কুড়ি বছর আগে কোন এক মেয়ের শরীরে এমন একটা গন্ধ পেয়েছিলাম।আরে না ওভাবে না।একদিন বাসে আমার পাশে এক নারী বসেছিল বেশ মনেও ধরেছিল।কিন্তু অনেকটা সময় তার পথ চেয়ে থেকেও কোন ক্ষতির অংকটার সমাধান আসেনি।

আমার নাম ধরেই ডাকছে স্পষ্ট শুনেছি।এবার সে একটা প্রশ্ন করলো সত্যি বলো তুমি আমায় ভালোবাসো কি না।আমি বুঝে উঠার আগে আমার ওষ্ঠো দুখানি তার 😎 ।এটা কি আমি তো তোমায় চিনি না ! আমার ঘরেই বা কিভাবে এলে?
সে কাদতে লাগলো।অন্ধকারে ঠিক ওভাবে দেখিনি সেই জলের রংটা তবে যখন ফুলে ফুফে কাদছিল তখন একটু খানি হাতটা ছুয়ে দিয়ে বলছিলাম তুমি কে? তার শরীরে ছুতে দেখলাম আমার শরীরের থেকে অনেকটা নরম।বন্ধুদের কাছে শুনেছি আজ পরখ করে দেখলাম সত্যি।।
চলবে.....
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৮০৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/১২/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সুন্দর স্বপ্নকে নিয়ে শুরু করেছেন । সুন্দর ভাবে শেষও তো করতে হবে । একটু সময় নিন না । অত তাড়াতাড়ি কিসের ? শব্দ প্রয়োগ এবং বানানের দিকে একটু লক্ষ্য রাখতে হবে । চালিয়ে যান । শুভেচ্ছা রইল ।
  • সুন্দর হয়েছে।
  • সোলাইমান ১৫/১২/২০১৬
    বেশ ভাল স্বপ্ন, চমৎকার কথামালায় সুন্দর ছন্দে দারুণ লিখেছেন কবি। ভাল লিখুন ভাল থাকুন সবসময় প্রিয় কবি।
 
Quantcast