www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ছিনতাই

ভোর হতে আর কিছুক্ষণ বাকী। চোখ মেলে দেখি আবছা অন্ধকার। কাল রাতের স্মৃতিগুলো মনে করার চেষ্টা করলাম। কী হয়েছিলো কাল রাতে? আমি এখানে এলাম কী করে?
মনেপড়ল-আমি এই পথ ধরে হেঁটে যাচ্ছিলাম গোয়াচল। সেখানেই আমার বাড়ি। এমন সময় কজন লোক আমাকে ডাক দিলো।
আমি কাছে যেতেই তাদের মধ্যে একজন জিজ্ঞাসা করলো কিরে তুই লাল্টু বাবুর লোক না?
আমি বললাম-আপনাদের বোধহয় কোথাও ভুল হচ্ছে। আমি লাল্টু বাবু নামের কাউকে চিনিনা।
এমন সময় লোকটা হুংকার দিয়ে বলল-আমাদের বোকা বানাস? এই শরীফ ওর পকেট সার্চ করে দেখতো পিস্তল-টিস্তল কিছু পাস কিনা।
আমি হতভম্ব হয়ে দাঁড়িয়ে রইলাম। শরীফ নামের লোকটা আমার পকেট সার্চ করে মানিব্যাগ, মোবাইল সমস্তকিছু হাতিয়ে নিলো। এরপর মাথার পেছনে একটা তীব্র আঘাত অনুভব করলাম। তারপর আমার আর কিছু মনে নেই।
এখন ভোর হব হব। আমি আবছা আলোয় চারপাশটা দেখার চেষ্টা করলাম। একি!আমার মত আরেকজনকে মেরেছে নাকি ওরা? এইতো লোকটা আমার বাঁ দিকে উল্টো হয়ে পড়ে আছে। আমি লোকটার মুখ আমার দিকে ঘুরিয়েই চমকে উঠলাম। একি!এতো অন্য কেউ না। এতো আমি নিজেই।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৯৭৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/০৩/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • Rabia Onti ২২/০৩/২০১৮
    সুন্দর
  • বেশ ভালো লিখেছেন।
  • nice
  • জসিম মাহমুদ ১৫/০৩/২০১৮
    বাহ!
  • আব্দুল হক ১৫/০৩/২০১৮
    Right
 
Quantcast