www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কৌতুক

চক্ষুরোগ

দাঁত কিড়মিড় করতে করতে ডাক্তারের চেম্বারে ঢুকলেন হরিপদ। চিৎকার করে বললেন, ‘কোথায়? ওই হতচ্ছাড়া চোরটা কোথায়? ডাকুন ওকে।’ চোখ কপালে তুলে বললেন ডাক্তার, ‘কিসের চোর? কোন চোর?’ হরিপদ বললেন, ‘আমার এত সুন্দর বিদেশি হ্যাট চুরি হয়ে গেল, আর আপনি বলছেন কিসের চোর?’ ডাক্তার: কী করে বুঝলেন, আমার এখানেই চুরি হয়েছে? হরিপদ: আপনার কর্মচারীদের মধ্যে কেউ আমার হ্যাটটা বদলে দিয়েছে। এটা কিছুতেই আমার হ্যাট হতে পারে না। এটা দেখতে অত্যন্ত কুৎসিত এবং নকশাটাও জঘন্য। ডাক্তার: হুম। তার মানে আপনার চোখের অস্ত্রোপচার সফল হয়েছে।



০২
রিওয়াইন্ড মুড

সর্দারজি একদিন বলছেন তাঁর বন্ধুকে—জানিস, বউয়ের সঙ্গে ঝগড়া হলে আমি কী করি?
বন্ধু: কী করিস?
সর্দারজি: আমাদের বিয়ের ভিডিও দেখি।
বন্ধু: কেন?
সর্দারজি: কারণ, আমি ভিডিওটা ‘রিওয়াইন্ড’ মুডে দেখি। সবকিছু উল্টো হতে থাকে। আমার স্ত্রী হাত থেকে আংটি খুলে ফেলে, আমাকে রেখে গাড়িতে উঠে চলে যায়। দেখতে বড় ভালো লাগে!

০৩
কান টানলেই মাথা আসে

পন্ডিত মশাই একবার মহারাজের কাছে তার ছেলের বিরুদ্ধে নালিশ জানিয়ে বললেন, আপনার ছেলে মোটেই লেখাপড়া করছে না! পড়ার সময় এদিক ওদিক ঘুরে বেড়ায়। আর লেখাপড়ায় ওর মাথায় একেবারেই আসে না।
রাজা ছেলের ওপর প্রচন্ড রেগে গিয়ে পন্ডিত মশায়কে বললেন, এবার ও যদি পাঠশালায় যায়, বেশ কষে কান টানবেন।
মহারাজের কথা শুনে গোপাল সঙ্গে সঙ্গে বলল আপনি যথার্থই বলেছেন, কান টানলেই মাথা আসে। সকলে তখন হেসেই লুটোপুটি।
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১৩৮৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০৯/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast