www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আমার বইমেলা ২০১৫ ইং ভাবনা - প্রথম কিস্তিঃ আমার প্রকাশিত লেখা

বইমেলা ২০১৫ ইং উপলখ্যে চারটি জায়গায় লেখা দিয়েছিলাম, যাদের কাছে তেমন কোন প্রত্যাশা ছিল না তারা দেখলাম আমার লেখা ছেপেছে । কোন প্রচেষ্টা, অর্থায়ন বা যোগাযোগ ছাড়াই লেখা সম্পূর্ণ তার নিজস্বতায় স্থান করে নিয়েছে দেখে ভালো লাগলো । এর ভেতর অন্যপ্রকাশ থেকে বইমেলা ২০১৫ ইং তে ১৩ টি গল্প ও ১৫ টি কবিতা নিয়ে প্রকাশিত গল্প কবিতা ডটকমের বইমেলা প্রকাশনা "সেরা গল্প ও কবিতা"য় স্থান পেয়েছে আমার একটি লেখা, আরেকটি লেখা এসেছে সাহিত্য কথা থেকে প্রকাশিত কাব্যকথা ও নকঝুর “প্রভাত” সংকলনে। লেখা দিয়েছিলাম কবিতা কোষের বইমেলা সংকলনেও, ওরা ইতিপূর্বে আমার লেখা প্রকাশ করেছে তবে ওদের বইমেলা ২০১৫ ইং প্রকাশনার ব্যাপারে অবশ্য বিস্তারিত কিছু এখনো জানিনা । বই ছাড়াও এবার বইমেলায় আমার আরেকটি লেখা এসেছে মাসিক ম্যাগাজিন তারুন্যের বইমেলা ২০১৫ ইং সংখ্যায় ।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ১৪৩২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২০/০২/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ভানু ভাস্কর ২০/০২/২০১৫
    অনেক অভিনন্দন আপনাকে। কখন কারা যে লেখা চায় সেটা জানতে পারলে এই নাদানও দু-একটা লেখা পাঠিয়ে পরের বছরের জন্য চেষ্টা করে দেখতো।
  • সবুজ আহমেদ কক্স ২০/০২/২০১৫
    হাসান ইমতি ভাই থাকি দূরে তবু মনে হয় আপনাদের সাথে আছি ...... কাছাকাছি...। লিখা ভালো লাগলো প্রিয়তে নিলাম..................
 
Quantcast