www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

চালবাজ খান

আক্কাচ মোল্লা । এক ইঞ্চির জন্য অফলাইনে যার পেরেম হইল না । চেহারাটা তার একদম হিরুইঞ্চি মার্কা। এক ইঞ্চি বাদ গিয়ে সেইটা হিরুমার্কা হইল না বইলা অফলাইনে তার কপালে হেরোইন জুটলেও হিরোইন আর জুটলো না । তার পিয়ারের নায়ক আবার সালমান ওরফে সল্লু খান। অফলাইনে কেছ খাইয়া ফেসবুকে আক্যাউন্ট খুইলা প্রোফাইলে সল্লু খানের ছবি সাইটা আক্কাচ মোল্লা এইবার নাইমা পড়লো অনলাইন পেরেমের ময়দানে । ফাটা কপাল । ফেবু দুনিয়ায় আইসা সল্লু খানের ছবি লাগাইয়াও সে কোন গেরামের বোকা মাইয়ারেও পেরেমের ফাদে ফালাইতে পারলো না আক্কাচ মোল্লা নামের কুদরতে । এই নাম তো আজকাল গ্রামের বোকা মাইয়া গুলানেও খায় না। তো কি করন যায় ?

ছবির লগে লগে বাপ দাদার দেয়া নামখানরেও বদলাইয়া ফালাইতে হইব । এবারেও ভরসা সেই সল্লু খান । তো কি নাম রাখা যায় ?

আক্কাচ খান ...

নাহ চইলবে না, খান লাগাইয়াও এই নাম মেয়ে পটানোর মত জাতে উঠে না, সালমান খান, সোহেল খান, শাহবাজ খান, আরবাজ খান, সব গুলা নামই দেখি হেতি আর হেতার ভাইয়েরা নিয়া ফালাইছে ।

নামতো একটা রাখন লাগে, তো কি করা যায় ?

কি নাম রাখা যায়, সল্লু ও তার ভাইগো সাথে মিলাইয়া নাম হইতে হইবো ...

ইউরেকা, ইউরেকা, পাইছি, পাইছি ...

কি নাম ? বল বল ...

চালবাজ খান ।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ১০৮০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ৩০/০১/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সবুজ আহমেদ কক্স ৩১/০১/২০১৫
    ভালই লাগলো.........।
 
Quantcast