www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

তোমাকে লেখা মনের চিঠিটি

তোমার চোখদুটো যেন কোনো আকাঙ্খিত অনুভব পাওয়ার প্রত্যাশী। আমি তোমার চোখে তা দেখেছি। আসলে তুমি নিজেই বুঝতে পারো নি। কারণ, কর্মব্যস্ততায় তুমি চঞ্চলা হয়ে পড়েছো। তুমি কী এতদিনে চেয়েছিলে তা তুমি নিজেই বুঝতে পারো নি। তুমি তা উপেক্ষা করে চলতে। কিন্তু, আজ তোমার মধ্যে অন্তর আত্মা জেগে উঠেছে। তোমার মন পরিষ্কার হয়েছে। সকল পরাধীনতা ছিন্ন করে তোমার মন আজ উড়ন্ত পাখির মতো বেড়িয়ে এসেছে। তাই তুমি ভালোবাসতে শিখেছো। আজ তোমার শরীর দিয়ে প্রেমের শিহরণ বয়ে গিয়েছে। আমি খুব খুশি। এবার তুমি বুঝবে 'প্রেম' কী, 'ভালোবাসা' কী। আমি আশা করবো তোমার জীবনের ভালোবাসার দিকটা ফুটে উঠুক। তোমার ভালোবাসা যেন চিরজীবন পবিত্র থাকে।
ইতি-
তোমার মঙ্গলপ্রার্থী
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ১০০১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/০৬/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • রামবল্লভ দাস ০১/০৭/২০১৪
    ভাবের তারিফ করতেই হবে...দারুণ !!
    কিন্তু একটা কৌতূহল "চঞ্চলা" কে চঞ্চল করলে কেমন হত ।
    অনবদ্য প্রেমের উপলব্ধি...
    • বিপ্লব সিংহ ১৪/০৮/২০১৪
      ধন্যবাদ রামবল্লভ বাবু আপনার সুন্দর মতামতের জন্যে। আপনার কৌতুহল প্রসঙ্গে বলব যে, আমি নিজেও জানি না বাংলা অভিধানে "চঞ্চলা" নামে শব্দ আছে কি না। আমি সংস্কৃত-এর ছাত্র হওয়ায় সংস্কৃতে বিশেষ্য-এর সঙ্গে বিশেষণের বাধ্যতামূলক সম্পর্ক তিনটি লিঙ্গেই। তাই লেখার সময় বাংলাতেও তাই লিখে ফেলেছি।
  • কবি মোঃ ইকবাল ২৯/০৬/২০১৪
    বাহ্! একেই বলে ভালোবাসা। বেশ লাগলো।
  • আবু সাহেদ সরকার ২৯/০৬/২০১৪
    দারুন ভাবনার লেখা। বেশ লাগলো।
 
Quantcast